Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lottery Win

ছ’বছর আগে মাথা গোঁজার ঠাঁই ছিল না, ৪ কোটির লটারি জিতে রাতারাতি দিনবদল আমেরিকার মহিলার!

পিট্‌সবার্গে ওয়ালমার্টের একটি বিপণিতে কেনাকাটা করার সময় লটারির একটি টিকিট কিনেছিলেন তিনি। তাতেই ভাগ্যবদল হয়েছে লুসিয়া ফরসেথ নামে স্যাক্রামেন্টোর এক বাসিন্দার।

Representational Image of lottery

রাতারাতি কোটিপতি হলেও কষ্টের দিনগুলির কথা ভোলেননি লুসিয়া। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২১:৪২
Share: Save:

এককালে মাথা গোঁজার ঠাঁই বলতে কিছুই ছিল না। তবে চোখ বুজে করে কেনা লটারির একটি টিকিটেই রাতারাতি ভাগ্যবদল হয়েছে আমেরিকার এক মহিলার। এক টিকিটেই তিনি জিতে নিয়েছেন ৫০ লক্ষ ডলার। ভারতীয় মুদ্রায় যার অর্থমূল্য ৪ কোটি টাকার বেশি।

আমেরিকা তো বটেই দেশ-বিদেশের সংবাদমাধ্যমে ওই মহিলার এহেন দিনবদলের খবর শিরোনামে উঠে এসেছে। ক্যালিফোর্নিয়া লটারির তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে বলা হয়েছে, স্যাক্রামেন্টোর বাসিন্দা লুসিয়া ফরসেথ সম্প্রতি লটারির প্রথম পুরস্কার জিতেছেন। পিট্‌সবার্গে ওয়ালমার্টের একটি বিপণিতে কেনাকাটা করার সময় লটারির একটি টিকিট কিনেছিলেন তিনি। তাতেই ভাগ্যবদল হয়েছে লুসিয়ার।

সংবাদমাধ্যমের কাছে লুসিয়া বলেন, ‘‘চোখ বুঝে লটারির একটাই টিকিট তুলে নিয়েছিলাম। প্রথমে ভেবেছিলাম, আর একটা ফ্রি টিকিট জিতব। তবে (ওয়ালমার্ট) স্টোরের বাইরে এসে এক বার টিকিটটি ঘষে তার নম্বর বার করে দেখি, ৫০ লক্ষ ডলার জিতে ফেলেছি।’’

কোটিপতি হলেও কষ্টের দিনগুলির কথা ভোলেননি লুসিয়া। সেই সঙ্গে তিনি মনে করিয়ে দিয়েছেন, এক লহমায় জীবন বদলে যেতে পারে। তাঁর কথায়, ‘‘ছ’বছর আগে ঘরবাড়ি বলতে কিছুই ছিল না। আর এ বছর আমি বিয়ে করতে চলেছি। ডিগ্রি লাভ করব এবং এইমাত্র লটারি জিতে ফেলেছি। কখনও ভাবিনি, জীবনে এ রকম মুহূর্তও আসবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Win California Millionaire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE