Advertisement
১০ মে ২০২৪
canada

Bizarre: ছাদ ফুটো করে উল্কা এসে পড়ল বালিশে, অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহিলা

ওই মহিলার নাম রুথ হ্যামিলটন। তাঁর বাড়ি কানাডার ব্রিটিশ কলম্বিয়ায়। এই দুর্ঘটনার সময় ঘুমাোচ্ছিলেন তিনি।

ছাদ ফুটো করে বালিশে পড়েছে উল্কার খণ্ড।

ছাদ ফুটো করে বালিশে পড়েছে উল্কার খণ্ড।

সংবাদ সংস্থা
টরন্টো, কানাডা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ১১:০১
Share: Save:

বরাতের জোর বোধহয় একেই বলে। বাড়িতে ঘুমিয়ে ছিলেন এক মহিলা। আচমকা বাড়ির ছাদ ভেঙে একটি পাথরের টুকরো এসে পড়ে বালিশের উপর। মাত্র কয়েক ইঞ্চির জন্য বেঁচে যায় তাঁর মাথা। পরে জানা গিয়েছে, ওই পাথরটি আসলে উল্কা।

ওই মহিলার নাম রুথ হ্যামিলটন। তাঁর বাড়ি কানাডার ব্রিটিশ কলম্বিয়ায়। এই দুর্ঘটনার সময় ঘুমাোচ্ছিলেন তিনি। কিন্তু উল্কা এসে পড়ার আওয়াজে ঘুম ভেঙে দেখেন আশপাশে ধুলো এবং ছাদ ফুটো হয়ে গিয়েছে। এর পরই বালিশের পাশে পাথরের টুকরো পড়ে থাকতে দেখেন তিনি। ঘুম থেকে উঠে এই সব দেখে ভয় পেয়ে যান রুথ। কী ঘটেছে তা বুঝতে না পেরে পুলিশকে ফোন করেন তিনি।

পুলিশ এসে ওই পাথরের টুকরো উদ্ধার করে নিয়ে যায়। তা পরীক্ষা করে দেখা গিয়েছে, ওই পাথর আসলে একটি উল্কার টুকরো। এবং তা কয়েক কোটি বছরের পুরনো। এই ঘটনা নিয়ে রুথ সে দেশের এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘‘কী ঘটেছে তা বুঝতে না পেরে খুব ভয় পেয়েছিলাম। ভাবছিলেন পাথরটা ফেটে যাবে কি না। কপাল জোরে আমি দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

canada Meteor bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE