Advertisement
০২ মে ২০২৪
Divorce

১৮ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি, বিচ্ছেদের ঘোষণা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর

ট্রুডো তাঁর পোষ্টে লিখেছেন, “বিবাহবিচ্ছেদ হলেও আমি এবং সোফি একটি পরিবার হিসেবে থাকব। সন্তানদের স্বার্থে সকলকে আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধ করছি।”

An image of Canada\\\'s Prime Minister Justin Trudeau and his wife Sophie Trudeau

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এবং তাঁর স্ত্রী সোফি। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ওটাওয়া শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ০০:৩১
Share: Save:

দীর্ঘ ১৮ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এবং তাঁর স্ত্রী সোফি। দু’জনের বিচ্ছেদের আইনি প্রক্রিয়া সম্পন্ন ইতিমধ্যেই হয়েছে। বুধবার প্রধানমন্ত্রীর দফতর থেকে একটি বিবৃতিতে এই ঘোষণা করা হয়েছে। ট্রুডো নিজেও সমাজমাধ্যমে তাঁর আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন।

ট্রুডো তাঁর পোষ্টে লিখেছেন, “বিবাহবিচ্ছেদ হলেও আমি এবং সোফি একটি পরিবার হিসেবে থাকব। সন্তানদের স্বার্থে সকলকে আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধ করছি। ধন্যবাদ।”

প্রধানমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, ট্রুডো এবং সোফির বিচ্ছেদে কোনও রকম আইনি জটিলতা সৃষ্টি হয়েনি। তাঁরা দু’জনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন। বিবৃতিতে আরও জানানো হয়েছে, দু’জনেই তাঁদের সন্তানদের লালন পালনের জন্য এক সুস্থ পরিবেশ তৈরিতে মনোনিবেশ করেছেন। এক সঙ্গে আরও সময় কাটাতে আগামী সপ্তাহেই সপরিবার বেড়াতে যাবেন তাঁরা।

২০০৫ সালের মে মাসে বিয়ে করেন ট্রুডো(৫১) এবং সোফি(৪৮)। তাঁদের তিনটি সন্তান রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce Justin Trudeau Canada Prime Minister
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE