Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Car Accident

নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ‘গার্ড ওয়ালে’ উঠে গেল গাড়ি, প্রাণে বাঁচতে খালের জলে ঝাঁপ চালকের!

সমাজমাধ্যমে এমনই ভিডিয়ো ছবি ভাইরাল হয়েছে। যা দেখে নেটাগরিকরা আঁতকে উঠেছেন। প্রশ্ন উঠেছে, চালক বেঁচে আছেন তো?

Car Accident

সেতুর রেলিং ভেঙে ঝুলছে গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৫:১২
Share: Save:

খালের উপর একটি সেতুর ‘গার্ড ওয়াল’ থেকে ঝুলছে গাড়ি। সামনের দরজা খোলা। গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়েছে। সামনের দু’টি চাকা খালের উপর ঝুলছে। পিছনের দু’টি চাকা কোনও রকমে আটকে। একচুল এ দিক-ও দিক হলেই সোজা খালে আছড়ে পড়বে গাড়ি। সমাজমাধ্যমে এমনই ভিডিয়ো ছবি ভাইরাল হয়েছে। যা দেখে নেটাগরিকরা আঁতকে উঠেছেন। প্রশ্ন উঠেছে, চালক বেঁচে আছেন তো?

যে ছবিটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দুর্ঘটনাটি লন্ডনের কোনও একটি জায়গার। শনিবার স্থানীয় সময় রাত ২টো নাগাদ সাউথ স্ট্র্যাফোর্ডশায়ারের ল্যাংলি রোডে সেতুর উপর এই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, গাড়িটি সেতুর রেলিং ভেঙে ঝুলতে থাকায় সামনের সওয়ারির আসনের দিকের দরজা খুলে খালের জলে প্রাণভয়ে ঝাঁপ মেরেছিলেন চালক। এ যাত্রায় বরাতজোরে বেঁচে গিয়েছেন তিনি।

সেতুর উপরে ঝুলতে থাকা গাড়ির ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। চালকের অবস্থার কথা জানতে চেয়েছেন নেটাগরিকদের অনেকেই। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। গাড়িচালকের খোঁজও চালানো হচ্ছে বলে স্ট্র্যাফোর্ডশায়ারের এক পুলিশকর্তা জানিয়েছেন। তবে স্থানীয় এক বাসিন্দা দাবি করেছেন, গাড়িটি সেতু ভেঙে ঝুলতে থাকায় চালক লাফ মারেন খালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE