Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

টরন্টোয় বন্দুকবাজের গুলি, দেখুন ভিডিয়ো

প্রত্যক্ষদর্শীরা জানান, অন্তত ২০ বার গুলিচালনার শব্দ শোনা গিয়েছে। পাশাপাশি একাধিকবার বন্দুকে গুলি লোড করার আওয়াজও পান তাঁরা।

সংবাদ সংস্থা
টরন্টো ২৩ জুলাই ২০১৮ ১৭:২৪
হামলার পর টরন্টোর রাস্তা। ছবি- এএফপি

হামলার পর টরন্টোর রাস্তা। ছবি- এএফপি

সামনে এল কানাডার বন্দুকবাজের রোমহর্ষক ভিডিয়ো। রবিবার রাতে কানাডার রাজধানী টরন্টোয় এলোপাথাড়ি গুলি চালায় এক বন্দুকবাজ। মারা যান এক বৃদ্ধা, আহত হন আরও ১৪ জন। একটি রেস্তরাঁর বাইরেই চলে গুলি। যদিও ঠিক কী কারণে এই গুলিবর্ষণ, তা এখনও জানা যায়নি। গুলি চালানোর পর রেস্তরাঁর বাইরেই আত্মহত্যা করে সে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অন্তত ২০ বার গুলিচালনার শব্দ শোনা গিয়েছে। পাশাপাশি একাধিকবার বন্দুকে গুলি লোড করার আওয়াজও পেয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এরপরই ঘটনাস্থল থেকে বন্দুকবাজের গুলিচালনার দৃশ্য ট্যুইট করেন এক প্রত্যক্ষদর্শী। ভিডিয়োতে কালো পোশাক পরে গুলি চালাতে দেখা যায় বন্দুকবাজকে।

Advertisement

দেখুন ভিডিয়ো


তিন মাস আগেও ভয়াবহ গুলি চালনার ঘটনা ঘটেছিল টরন্টোতে। মারা গিয়েছিলেন দশ জন। প্রতিবেশী দেশ আমেরিকাতে হামেশাই গুলি চালায় বন্দুকবাজেরা। মারা যান প্রচুর মানুষ। কিন্তু টরন্টোতে তুলনামূলকভাবে গুলি চালনার ঘটনা অনেক কম। যদিও গত কয়েক বছরে কানাডেও বাড়ছে গুলি চালনার ঘটনা। তাই উদ্বেগে কানাডা সরকার ও প্রশাসন।

আরও পড়ুন

Advertisement