Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২৩
China

Viral: ব্যাঙ্ক থেকে সাড়ে ৫ কোটি টাকা তুলে ব্যাঙ্ক কর্মীকে দিয়েই গোনালেন চিনা ধনকুবের!

ল্যাডবাইবেল নামে এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, ওই ব্যক্তি ৫ কোটি ৭০ লক্ষ টাকা তুলে নেন।

এই ছবিটিই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

এই ছবিটিই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ১৫:৫৭
Share: Save:

ব্যাঙ্কে গিয়েছিলেন চিনের এক কোটিপতি। কিন্তু পরিষেবা নিয়ে তিনি খুব একটা সন্তুষ্ট হননি। ব্যাঙ্ককর্মীর সঙ্গে কোনও একটি বিষয় নিয়ে বচসা হয়। আর সেই আচরণের ‘শাস্তি’ দিতেই ওই ব্যাঙ্কে তাঁর জীবনের সব সঞ্চয় তুলে ফেলার সিদ্ধান্ত নেন।

ল্যাডবাইবেল নামে এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, ওই ব্যক্তি ৫ কোটি ৭০ লক্ষ টাকা তুলে নেন। তার পর সেই টাকা ব্যাঙ্কেরই কর্মীকে দিয়ে গোনান। ঘটনাচক্রে ওই কর্মীর সঙ্গেই তাঁর বচসা হয়েছিল। ওই ব্যক্তি নাকি এমনও হুমকি দিয়েছেন ব্যাঙ্কে আবারও আসবেন এবং আবারও টাকা তুলবেন এবং গোনাবেন ব্যাঙ্ককর্মীদের দিয়ে!

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, উইবো নামে একটি নেটমাধ্যমে ‘সানওয়্যার’ নামে পরিচিত ওই ব্যক্তি। ব্যাঙ্কের পাল্টা অভিযোগ, ওই ব্যক্তি মাস্ক পরে ব্যাঙ্কে না ঢোকার জন্য নিরাপত্তারক্ষী তাঁকে মাস্ক পরার জন্য অনুরোধ করেন। কিন্তু তা করতে অস্বীকার করেন। এখান থেকেই বিতর্কের সূত্রপাত।

যদিও দোষারোপ পাল্টা দোষারোপের মধ্যে কোন ঘটনাটি ঠিক, তা নিয়েও একটা ধোঁয়াশা তৈরি হয়েছে বলেও ল্যাডবাইবেল-এর প্রতিবেদনে দাবি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE