Advertisement
০৪ মে ২০২৪
chittagong

Chittagong Fire: চট্টগ্রামের অগ্নিকাণ্ডে মৃত আট দমকলকর্মী, নিখোঁজ আরও চার, উদ্ধারে নামল সেনা

এই প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রামের সীতাকুণ্ডের ঘটনায় ৪৯ জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ওই ডিপোতে বিস্ফোরণ এবং অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

উদ্ধারকাজ চলছে। ছবি: রয়টার্স।

উদ্ধারকাজ চলছে। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৭:৫৪
Share: Save:

বাংলাদেশের চট্টগ্রামের সীতাকুণ্ডের কন্টেনার ডিপোর ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় আট দমকলকর্মীর মৃত্যু হয়েছে। নিখোঁজ আরও চার দমকল কর্মী। চট্টগ্রামের দমকল বিভাগের মিডিয়া সেলের এক বার্তায় এমনই দাবি করেছে।

ওই বার্তায় আরও বলা হয়েছে, ১৫ জন দমকলকর্মী চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এয়ার অ্যাম্বুল্যান্সে ঢাকায় পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে দাবি করা হয়েছে, একটি অগ্নিকাণ্ডের ঘটনায় এত দমকলকর্মীর মৃত্যু বাংলাদেশে নিকট অতীতে হয়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স-এর শীর্ষ আধিকারিক লেফটেন্যান্ট কর্নেল মোহম্মদ রেজাউল করিম প্রথম আলো-কে বলেন, “অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত ফায়ার সার্ভিসের চার কর্মী নিখোঁজ। তবে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য জোরকদমে চেষ্টা চালানো হচ্ছে।” আগুন নিয়ন্ত্রণের জন্য কাজ করছে দমকলের ২৫টি দল। উদ্ধারকাজ চালানোর জন্য নামানো হয়েছে সেনা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রামের সীতাকুণ্ডের ঘটনায় ৪৯ জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ওই ডিপোতে বিস্ফোরণ এবং অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chittagong Fire Fire Service Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE