Advertisement
১১ মে ২০২৪
Viral

Viral: কর্মীদের সাড়ে সাত লক্ষ টাকা ও প্রথম শ্রেণিতে বিমান যাত্রার ভাড়া উপহার মালিকের

আন্তর্জাতিক সংবাদসংস্থার খবর অনুসারে, সংস্থার লাভের বিষয় ঘোষণার সময় সারা ডাকেন তাঁর কর্মীদের।

ছবি: টুইটার

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ২০:১০
Share: Save:

দরজায় দরজায় ফ্যাক্স মেশিন বিক্রি করে স্বনির্ভর জীবন কাটাতে শুরু করেছিলেন সারা ব্ল্যাকলি। কিন্তু বাণিজ্যিক জীবন তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে। তবে আজও যে তাঁর পা মাটিতেই রয়েছে, তা বুঝিয়ে দিলেন নিজের সংস্থার অংশীদারিত্ব বিক্রির টাকা হাতে পাওয়ার পর। নিজের হাতে তৈরি সংস্থার অংশীদারিত্ব বিক্রি করে পাওয়া লাভের টাকার একটা বড় অংশ ভাগ করে দিলেন সংস্থায় কর্মরত ৫০০ কর্মীর মধ্যে। প্রত্যেককে দিলেন সাড়ে সাত লক্ষ টাকা করে। পাশাপাশি তাঁদের হাতে তুলে দিলেন বিমানযাত্রার দু’টি প্রথম শ্রেণির টিকিট। আন্তর্জাতিক সংবাদসংস্থার খবর অনুসারে, সংস্থার লাভের বিষয় ঘোষণার সময় সারা ডাকেন তাঁর কর্মীদের। সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি আসল ঘোষণাটি করেন। সেই ঘোষণার মুহূর্তের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সকলেই বলছেন, এমন প্রধান থাকলে চাকরি জীবন বড় মধুর হয়ে উঠবে।

তিনি ঘোষণা করে বলেন, ‘‘আমি আপনাদের সকলের জন্য দু’টি প্রথম শ্রেণির বিমান টিকিটের অর্থ উপহার দিচ্ছি। পৃথিবীর যে কোনও প্রান্তে আপনারা এই টিকিটে বেড়াতে যেতে পারবেন। আর বেড়াতে গিয়ে ভাল কোথাও খাওয়া-দাওয়া করবেন, খুব ভাল হোটেলে থাকবেন। তাই বিমান ভাড়া দেওয়ার পাশাপাশি আমরা প্রত্যেককে ১০ হাজার ডলার উপহার দেব।’’ ১০ হাজার ডলারের অর্থ ভারতীয় মুদ্রায় সাড়ে সাত লক্ষ টাকা।’’

এই ঘোষণার পরেই আনন্দে ফেটে পড়েন কর্মীরা। সারা বলেন, ‘‘আপনারা এই মুহূর্ত উপভোগ করুন। সারাজীবন মনে থাকবে এমন এক মুহূর্ত তৈরির সুযোগ আমরা দিলাম। ২১ বছরের পথ চলা আমাদের সংস্থার, সেটিকে উপভোগ করুন।’’ এই কথাগুলো বলতে বলতে কেঁদে ফেলেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE