Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crocodile

বাবা-মায়ের সামনেই ৮ বছরের বালককে গিলে খেল অতিকায় কুমির!

চার ভাইবোনকে নিয়ে মা-বাবা গিয়েছিলেন মাতিনা নদীতে মাছ ধরতে। হাঁটুজলে মাছ ধরছিল ৮ বছরের জুলিয়ো। তখনই একটি কুমির এসে কামড়ে ধরে তাকে গভীর জলে নিয়ে যায়। আর খোঁজ মেলেনি জুলিয়োর।

কুমিরের পেটে ৮ বছরের বালক!

কুমিরের পেটে ৮ বছরের বালক! — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১২:১০
Share: Save:

বাবা-মা ছেলেমেয়েদের নিয়ে গিয়েছিলেন কোস্টারিকার লিমন শহরের মাতিনা নদীতে মাছ ধরতে। সেখানেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। অতিকায় কুমিরের পেটে গেল ৮ বছরের জুলিয়ো ওতেরো ফার্নান্ডেজ। অসহায় হয়ে দাঁড়িয়ে দেখতে হল মা, বাবা, ভাইবোনেদের।

ক্যালেন্ডারের পাতায় ৩০ অক্টোবর। স্থান: লিমন শহর। ঘড়িতে সময় দুপুর ২টো। ছেলেমেয়েদের নিয়ে মা-বাবা গিয়েছিলেন মাতিনা নদীতে মাছ ধরতে। ভাইবোনেদের সঙ্গে নদীর হাঁটুজলে নেমে মাছ ধরছিল জুলিয়ো। ভাইবোনেরা ছিল অন্য দিকে। এই সময় একটি অতিকায় কুমির নিঃশব্দে এসে হাঁটুর কাছে কামড়ে ধরে জুলিয়োর। ছটফট করতেই কুমির একটানে তাকে নিয়ে যায় গভীর জলে। তার পর মাথা কামড়ে ধরে চলে যায় আরও গভীরে। কিছু ক্ষণ জুলিয়োর ছটফটানি বোঝা গেলেও কয়েক মুহূর্তের মধ্যেই সব আবার শান্ত। হতচকিত মা-বাবা বিস্ফারিত চোখে দেখেন, আচমকা ছেলেকে নিয়ে চলে গেল অতিকায় কুমিরটি।

তার পর আর কুমিরের দেখা মেলেনি। মাসখানেক পর এক অজ্ঞাতপরিচয় শিকারি একটি কুমির মারেন। গ্রামবাসীরা কুমিরের পেট চিরে দেখেন মানুষের হাড় এবং চুলের অংশবিশেষ। তা দেখেই নিশ্চিত হওয়া যায়, সেই কুমিরের পেটেই গিয়েছে ৮ বছরের জুলিয়ো। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য পড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crocodile child Costa Rica
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE