Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Oil

Disgruntled employee: অফিসের বসের উপর রেগে তেলের ডিপোয় আগুন কর্মীর! পুড়ে ছাই কোটি কোটির সম্পত্তি

৪০টি দমকলের ইঞ্জিন দু’দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ভারতীয় মুদ্রায় কোটি টাকার বেশি।

আগুনের লেলিহান শিখা।

আগুনের লেলিহান শিখা। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৪:৫২
Share: Save:

তাইল্যান্ডে আজব ঘটনা। এক মহিলার বিরুদ্ধে তেলের ডিপোয় আগুন দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাচক্রে ওই তেলের ডিপোতেই কাজ করতেন মহিলা। তা হলে কেন নিজের কাজের জায়গায় আগুন দিলেন? তদন্তে নেমে তাজ্জব পুলিশও! স্রেফ বসের উপর রাগ করে এমন কাণ্ড ঘটিয়েছেন অ্যান শ্রিয়া নামে ৩৮ বছরের ওই কর্মী। বসের উপর ঝাল মেটানোর খেসারতে পুড়ে ছাই কোটি কোটি টাকার সম্পত্তি।

তাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই নাকি তাঁর উপর বেজায় খাপ্পা বস্। নিত্য বসের ধমক আর বকুনির চোটে শ্রিয়ার প্রাণ ওষ্ঠাগত। ২৯ নভেম্বরও ছিল তেমনই একটি দিন। সকালে দফতরে ঢুকেই বসের ধমক শুনে মনটা খিঁচড়ে গিয়েছিল। দুপুরের বিশ্রামের পর কাজে ফিরে ফের এক দফা ধমক। তাতেই ভাঙল শ্রিয়ার ধৈর্যের বাঁধ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাঁকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল দাউদাউ আগুন।

পুলিশের হাতে ধৃত অ্যান শ্রিয়া।

পুলিশের হাতে ধৃত অ্যান শ্রিয়া।

৪০টি দমকলের ইঞ্জিন দু’দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ভারতীয় মুদ্রায় কোটি টাকার বেশি। পুলিশ শ্রিয়াকে গ্রেফতার করেছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল ঘটনা। শ্রিয়া জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন তেলের পিপের উপর। তার পর যা হওয়ার তা হয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oil Fire boss thailand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE