×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

বাহুবলী ট্রাম্প, পাশাপাশি মোদী-যশোদাবেন, ভিডিয়ো শেয়ার করলেন মার্কিন প্রেসিডেন্ট!

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ২৩ ফেব্রুয়ারি ২০২০ ১২:১১
বাহুবলীর ভূমিকায় ট্রাম্প। ছবি: টুইটার থেকে নেওয়া।

বাহুবলীর ভূমিকায় ট্রাম্প। ছবি: টুইটার থেকে নেওয়া।

মার্কিন প্রেসিডেন্টের ভারত সফরের আগেই তাঁকে নিয়ে উত্সাহ দেখা যাচ্ছে একদল ভারতীয়র মধ্যে। পিছিয়ে নেই একদল মার্কিন নাগরিকও। আর সেই সঙ্গে পাল্লা দিচ্ছেন নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়াতেও একের পর এক মজার ভিডিয়ো, মিম শেয়ার হতে শুরু করেছে। এমনই একটি ভিডিয়ো শেয়ার করলেন খোদ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ট্রাম্পের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি রিটুইট করা হয়েছে। সেখানে ট্রাম্পকে বাহুবলীর চরিত্রে দেখা যাচ্ছে। ভিডিয়োটি আগে সোলমিমস ১ নামে একটি টুইটার হ্যান্ডলে পোস্ট হয়, সেটিই শেয়ার হয়েছে ট্রাম্পের হ্যান্ডল থেকে।

ভিডিয়োতে 'বাহুবলী' সিনেমার একটি গানে প্রভাসের ছবির ছবির উপর ট্রাম্পের ছবি সুপার ইম্পোজ করা হয়েছে। শুধু ট্রাম্পই নন, ভিডিয়োতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তাঁর স্ত্রী যশোদাবেনকেও দেখানো হয়েছে। রয়েছেন মার্কিন ফার্স্ট লেডি মেলেনিয়াও।

Advertisement

আরও পড়ুন: কাদায় আটকে পড়া শাবককে জীবন্ত খেল হায়নার দল, অসহায় ভাবে দেখল মা হাতি!

ভিডিয়োটি একাধিক হ্যান্ডলে শেয়ার হয়েছে। তবে এটিই প্রথম নয়, বাহুবলীর রূপে ট্রাম্পকে আগেও দেখানো হয়েছে। এমনই একটি ভিডিয়োর এর আগে ২৩ জানুয়ারি পোস্ট হয়েছে। সেই ভিডিয়োটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াগুলিতে। ভিডিয়োগুলি কয়েক লাখ করে ভিউ পেয়েছে।

আরও পড়ুন: করোনা-আতঙ্ক, বিমানে উঠেই প্লাস্টিকে নিজেদের মুড়ে ফেললেন ২ যাত্রী!

দেখুন সেই ভিডিয়োগুলি:



Advertisement