Advertisement
১৮ মে ২০২৪
Drug Peddler

দু’বছরের সাজা থেকে বাঁচতে সাত বছর তৃতীয় লিঙ্গের ছদ্মবেশ ধারণ, শেষরক্ষা হল না

২০১২ সালে মাদক পাচারের দায়ে বিল্লালকে দু’বছরের কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত। তিনি জামিনে মুক্ত ছিলেন। কিন্তু জেল এড়াতে তিনি তৃতীয় লিঙ্গের ছদ্মবেশ নিয়ে পুলিশের চোখে ধুলো দেন।

সাত বছর পর পুলিশের জালে বিল্লাল।

সাত বছর পর পুলিশের জালে বিল্লাল। ছবি— সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ২১:৪৮
Share: Save:

মাদক পাচারের দায়ে আদালত তাঁকে দু’বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছিল। সেই সাজা থেকে বাঁচতে তৃতীয় লিঙ্গের ছদ্মবেশ ধরে কাটিয়ে দিলেন সাত বছর। যদিও শেষরক্ষা হল না। ঢাকা পুলিশের হাতে ধরা পড়ে গেলেন বিল্লাল হোসেন।

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘ঢাকা ট্রিবিউন’-এ প্রকাশিত একটি সংবাদ অনুযায়ী, শনিবার ঢাকার বাড্ডা এলাকা থেকে বিল্লালকে গ্রেফতার করে শাহ আলি থানার পুলিশ। শাহ আলি থানার ভারপ্রাপ্ত আধিকারিককে উদ্ধৃত করে ওই খবরে লেখা হয়েছে, মাদক মামলায় জামিনে মুক্তি পেয়ে কারাবাস থেকে রেহাই পেতে ছদ্মবেশে পুলিশের চোখে ধুলো দিয়ে যাচ্ছিলেন বিল্লাল। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে, তিনি তৃতীয় লিঙ্গের কেউ নন। পরে আঙুলের ছাপের নমুনা পরীক্ষা করে তাঁর প্রকৃত নাম ও ঠিকানা সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ।

গত সাত বছর ধরে তৃতীয় লিঙ্গের ছদ্মবেশ ধরে বিল্লাল আত্মগোপন করে ছিলেন বলে জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে, ২০১২-এর ৭ সেপ্টেম্বর শাহ আলি থানার পুলিশের হাতে গ্রেফতার হন বিল্লাল। ওই মামলায় তাঁর দু’বছরের সাজার নির্দেশ দেয় আদালত। পরে জামিনে মুক্তি পেয়ে মামলার দায় থেকে বাঁচতে এলাকা ছেড়ে চম্পট দেন তিনি। তার পরেই ধারণ করেন তৃতীয় লিঙ্গের ছদ্মবেশ।

শনিবার বাড্ডা এলাকায় কোনও একটি ঘটনায় পুলিশ তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করছিল। তখনই তাদের সন্দেহ হওয়ায় বিল্লালের আঙুলের ছাপ পরীক্ষা করা হয়। তার পরেই স্পষ্ট হয়, আটক ব্যক্তি তৃতীয় লিঙ্গের কেউ নন, তিনি আসলে মাদক মামলায় দু’বছরের সাজাপ্রাপ্ত সেই আসামী বিল্লাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Peddler Bangladesh dhaka police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE