Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Drunk Man

পুরুষ বিমানকর্মীকে জাপটে ধরে চুমুর পর চুমু! মাঝ আকাশে মত্ত প্রৌঢ়ের কাণ্ডে হুলস্থুল, গ্রেফতার

ডেভিড ওই ব্যক্তিকে বলেন, ‘‘তুমি এত সুন্দর কেন! এসো তোমায় একটা চুমু খাই।’’ শুনে অস্বস্তিতে পড়েন বিমানকর্মীটি। তার পরেই তাঁকে জাপটে ধরে পর পর চুমু খেতে শুরু করেন ডেভিড।

representational image

মাঝ আকাশে চুমু-বৃত্তান্ত! — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১২:০২
Share: Save:

আমেরিকার আকাশপথে আবার বিপত্তি। এ বার মত্ত প্রৌঢ়ের ভালবাসার শিকার হলেন এক তরুণ বিমানকর্মী। বিমান মাটি ছোঁয়ার পরেই গ্রেফতার করা হয় প্রৌঢ়কে। পুলিশের হেফাজতে থাকাকালীন তিনি স্বীকার করে নেন, ‘‘ওকে দেখে নিজেকে সামলাতে পারিনি!’’ পরে অবশ্য প্রৌঢ়কে জামিনে মুক্তি দেওয়া হয়। কাজে ফিরেছেন নিগৃহীত বিমানকর্মীও। ঘটনা আমেরিকার মিনেসোটা থেকে আলাস্কা যাওয়ার বিমানে।

মিনেসোটা থেকে আলাস্কা যাওয়ার বিমানে উঠেছিলেন ৬১ বছরের ডেভিড আলান বুর্ক। এই বিমানপথে সাধারণ যাত্রীদের মদ পরিবেশন করা হয় না। তবে ব্যতিক্রম বিজনেস ক্লাসের যাত্রীরা। ‘নিউ ইয়র্ক পোস্ট’-এর প্রতিবেদন বলছে, শুরু থেকেই বিজনেস ক্লাসের যাত্রী ডেভিড মদ্যপান করে যাচ্ছিলেন। বার বার রেড ওয়াইন চেয়ে পাঠাচ্ছিলেন এক বিশেষ বিমানকর্মীর কাছে। গ্লাস শেষ করার পর আবার যখন ডেভিড রেড ওয়াইন চেয়ে পাঠান, তখন ওই বিমানকর্মী তাঁকে জানান, বড্ড দেরি হয়ে গিয়েছে। বিমান নামবে এখনই। তাই ওয়াইন দেওয়া যাবে না। এ কথা শুনে নিজের আসনে কিছু ক্ষণ বসেছিলেন ডেভিড। তার পর আবার আসন ছেড়ে উঠে শৌচাগারের দিকে যাচ্ছিলেন তিনি। পথেই একটি প্ল্যাটফর্মে বিমানকর্মীরা দাঁড়িয়ে ছিলেন। ডেভিডকে যে ব্যক্তি পানীয় পরিবেশন করছিলেন, তিনিও সেখানেই সহকর্মীদের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন। তাঁকে দেখতে পেয়েই টলতে টলতে সে দিকে এগিয়ে যান ডেভিড। তিনি পড়ে যেতে পারেন এই আশঙ্কা ওই বিমানকর্মী ডেভিডকে ধরে ফেলেন।

নিজেকে সামলে নিয়ে ডেভিড ওই ব্যক্তিকে বলেন, ‘‘তুমি এত সুন্দর কেন! এসো তোমায় একটা চুমু খাই।’’ শুনে চমকে ওঠেন বিমানকর্মীরা। অস্বস্তিতে পড়েন ওই বিমানকর্মী। সেই সুযোগে ওই বিমানকর্মীকে জাপটে ধরে তাঁর গালে, মুখে, ঠোঁটে পর পর চুমু খেতে শুরু করেন ডেভিড। বাকিরা কোনও রকমে ধাক্কা দিয়ে ডেভিডকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। বেশ কিছু ক্ষণ পর টলতে টলতে গিয়ে আবার নিজের আসনে বসে পড়েন ডেভিড। তার পরেই ঘুমে আচ্ছন্ন।

বিমান অবতরণের পরেই পুলিশ এসে ধরে নিয়ে যায় প্রৌঢ়কে। সে সময় ডেভিড জানান, ঘটনায় তিনি অনুতপ্ত। পাশাপাশি আরও বলেন, ‘‘ওকে দেখে নিজেকে সামলাতে পারিনি!’’ পরে অবশ্য লিখিত জবানবন্দি দিয়ে পুলিশের হেফাজত থেকে মুক্তি পান ডেভিড। কাজে ফেরেন নিগৃহীত বিমানকর্মীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drunk Man US arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE