Advertisement
১১ মে ২০২৪
Firecrackers

Firecrackers: বাজি ফাটাতে গিয়ে ঝলসে মৃত্যুর উপক্রম গোটা পরিবারের, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

রেডিটে সেই ঘটনার ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ৩১ সেকেন্ডের সেই ভিডিয়োতে ধরা পড়েছে বাজি ফাটার ভয়াবহ দৃশ্য।

ভয়াবহ সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ছবি সৌজন্য রেডিট।

ভয়াবহ সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ছবি সৌজন্য রেডিট।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১২:৫২
Share: Save:

বাড়ির সামনেই লনে শিশুদের নিয়ে বসেছিল একটি পরিবার। খাওয়া-দাওয়া এবং গল্পে মশগুল ছিলেন পরিবারের মহিলা এবং পুরুষ সদস্যরা। আনন্দ করার জন্য কিনে এনেছিলেন আতসবাজি। সেই বাজি ফাটাতে গিয়ে পুরো পরিবারের প্রায় ঝলসে মৃত্যু হওয়ার উপক্রম হল।

রেডিটে সেই ঘটনার ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ৩১ সেকেন্ডের সেই ভিডিয়োতে ধরা পড়েছে বাজি ফাটার ভয়াবহ দৃশ্য। লনে যেখানে সকলে বসে গল্প করছিলেন, তার ঠিক ১০ ফুট দূরে কয়েক জন আতসবাজি ফাটাচ্ছিলেন। কিন্তু বিষয়টি বিগড়ে যায় একটি রকেট বাজি ফাটানোর সময়। ওই বাজিতে আগুন দেওয়ার পর সোজা আকাশের দিকে না গিয়ে মাটিতেই ফেটে যায়। তার থেকে আগুনের ফুলকি ছিটকে লনে বসে থাকা শিশু এবং মহিলাদের দিকে ধেয়ে আসে।

বাচ্চাদের নিয়ে মহিলারা কোনও রকমে সেখান থেকে সরে যান। এর পরের ঘটনা যে এত ভয়াবহ হয়ে উঠবে তা কল্পনা করতে পারেননি পরিবারের সদস্যরা। লন থেকে হাত দশেক দূরে তাঁদেরই একটি গাড়ি দাঁড় করানো ছিল। সেই গাড়ির নীচে আতসবাজির একটি বাক্স রাখা ছিল। আগুনের ফুলকি তাতে গিয়ে ছিটকে পড়তে সেই বাজিগুলি ফাটতে শুরু করে। এলোপাথারি ভাবে ছিটকে ছিটকে বেরোচ্ছিল সেই বাজিগুলি। তার পরই দাউ দাউ করে গাড়ির পিছন দিকটায় আগুন ধরে যায়।

এই ঘটনায় কেউ আহত না হলেও, ঝলসে মৃত্যুর মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। তাই বাজি ফাটানোর সময় বার বারই সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firecrackers Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE