Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

মেয়ের উপহার একটি সাধারণ টেডি বিয়ার, তাতেই কান্নায় ভেঙে পড়লেন বাবা! কেন জানেন?

ভিডিয়োতে দেখা যাচ্ছে, পার্সেল খোলার পরে প্রথমে একটু অবাকই হয়েছেন ওই ব্যক্তি। পরে তাঁর মেয়েদের কথা শুনে পুতুলের গায়ের নির্দিষ্ট একটি বোতাম টি

সংবাদ সংস্থা
২৯ ডিসেম্বর ২০১৮ ১২:৪৭
মেয়েদের থেকে উপহার পেয়ে কান্নায় ভেঙে পড়লেন তাদের বাবা।

মেয়েদের থেকে উপহার পেয়ে কান্নায় ভেঙে পড়লেন তাদের বাবা।

প্রিয়জনদের জন্য উপহার কিনতে গিয়ে আমাদের সকলকেই একটু হলেও ভাবনা-চিন্তা করতেই হয়। আর তা যদি হয় বড়দিনের মতো উত্সব, তা হলে তো সেই উপহারকে ‘স্পেশাল’ হতেই হবে! বড়দিনে নিজের মেয়েদের থেকে সেই রকমই ‘স্পেশাল’ উপহার পেয়ে আবেগে ভাসলেন নর্থ ক্যারোলিনার উইনস্টন-সালেমের এক ব্যক্তি।

ওই ব্যক্তির দুই মেয়ে অনেক বার জোরাজুরি করেছিল তাঁকে আইফোন কেনার জন্য। কিন্তু নিজের পুরনো মডেলের অ্যানড্রয়েড ফোনটা কিছুতেই ছাড়তে পারছিলেন না তিনি। কারণ তাঁর প্রয়াত মা’য়ের গলার স্বর রেকর্ড করা আছে সেই ফোনে। অ্যানড্রয়েড ফোন থেকে আইফোনে ফাইল ট্রান্সফার করা যায় না বলেই, মেয়েদের অনুরোধ রাখতে পারছিলেন না তিনি।

বড়দিনে বাবার হাতে নতুন উপহার তুলে দেওয়ার জন্য তাই অভিনব পরিকল্পনা করে তাঁর কন্যা মেলিনা টিন্নিন ও তার ছোট বোন। মোবাইল থেকে সেই অডিয়ো ক্লিপ নিয়ে একটি ছোট টেডি বিয়ারের মধ্যে সেই ‘ভয়েস ক্লিপ’-টা ভরে দেয় তারা। এরপর পার্সেল করে সেই টেডি বিয়ারটি বাবার কাছে পাঠিয়ে দেয় উপহার হিসেবে।

Advertisement

আরও পড়ুন: হঠাত্ উজ্জ্বল আলোয় ভেসে গেল নিউইয়র্কের রাতের আকাশ

উপহার পাওয়ার পরে বাবার অভিব্যক্তি কেমন হয়, তা ধরে রাখবার জন্য পুরো ঘটনাটার ভিডিয়ো করে রাখে দুই বোন। সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


ভিডিয়োতে দেখা যাচ্ছে, পার্সেল খোলার পরে প্রথমে একটু অবাকই হয়েছেন ওই ব্যক্তি। পরে তাঁর মেয়েদের কথা শুনে পুতুলের গায়ের নির্দিষ্ট একটি বোতাম টিপতেই, তাঁর মা’য়ের গলার স্বর শুনতে পান। প্রয়াত মা’য়ের গলার স্বর শুনে নিজের আবেগকে সামলে রাখতে পারেননি ওই ব্যক্তি। পুতুলটি হাতে নিয়ে কান্নায় ভেঙে পড়েন।

আরও পড়ুন: টেনেসিতে পুড়ে মৃত ভারতীয় ৩ ভাইবোন

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে ভিডিয়োটি। সেই সঙ্গে উপহার পছন্দ করবার জন্য তাঁর মেয়েদের প্রশংসাও করেছে অনেকেই।

আরও পড়ুন

Advertisement