Advertisement
১৯ মে ২০২৪
Bizzare

চশমার দাম এত! মেয়ের কাছে দাম শুনেই ভিরমি খেলেন বাবা

মেয়ে কত টাকা খরচ করে একটি সানগ্লাস কিনেছেন তা আন্দাজ করছিলেন মেয়েটির বাবা। সানগ্লাসের আসল দাম জানতেই ভ্যাবাচ্যাকা অবস্থা তাঁর।

সানগ্লাসের আসল দাম শোনার পর কৃ্তিকার বাবার প্রতিক্রিয়া দেখে নেটব্যবহারকারীরা বেশ মজা পেয়েছেন।

সানগ্লাসের আসল দাম শোনার পর কৃ্তিকার বাবার প্রতিক্রিয়া দেখে নেটব্যবহারকারীরা বেশ মজা পেয়েছেন। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৭:৪৯
Share: Save:

সময়ের সঙ্গে জিনিসপত্রের দাম বাড়বে, এটাই স্বাভাবিক। কিন্তু দামের হেরফের যে এতটা শুনেই ভিরমি খেলেন এক ব্যক্তি। সমাজমাধ্যমে সম্প্রতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। কৃতিকা শর্মা নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী তাঁর বাবার প্রতিক্রিয়া রেকর্ড করে ভিডিয়োটি পোস্ট করেছেন। ভিডিয়োতে দেখা যায়, কৃতিকা ‘ফেন্ডি’ ব্র্যান্ডের একটি সানগ্লাস তাঁর বাবার হাতে দেন এবং তাঁকে ওই সানগ্লাসের দাম আন্দাজ করতে বলেন। সানগ্লাসটি হাতে নেওয়ার পরেই কৃতিকার বাবা ব্র্যান্ডের নাম বিকৃত ভাবে উচ্চারণ করেন। ‘ফেন্ডি’কে ‘ভিন্ডি’ (বাংলায় যার অর্থ ঢেঁড়স) বলে উচ্চারণ করলেন কৃতিকার বাবা। তার পর চোখের আন্দাজে বললেন, ‘‘এই চশমা তো ৪০০ টাকায় ১৬ পিস কিনতে পাওয়া যায়।’’ বাবার কাছে দাম শোনার পর কৃতিকা এবং তাঁর মা হাসাহাসি শুরু করে দেন।

মা-মেয়েকে হেসে গড়িয়ে পড়তে দেখে কৃতিকার বাবা প্রশ্ন করেন, এই চশমার দাম কি ৪০০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৩৩ হাজার টাকা)? বাবার এই কীর্তি দেখে কৃতিকা নিজে থেকেই জানিয়ে দেন, এই চশমার দাম ১৯০০ দিরহাম। অর্থাৎ ভারতীয় মুদ্রায় এই চশমার মূল্য দাঁড়ায় ৪৩ হাজার টাকার কাছাকাছি। মেয়ের কাছে দাম শুনেই ভিরমি খেয়ে যান কৃতিকার বাবা। সঙ্গে সঙ্গে কৃতিকার মায়ের হাতে চশমাটি দিয়ে বলেন, ‘‘আরে এই চশমাটা তাড়াতাড়ি ভিতরে ঢুকিয়ে রাখো।’’

কৃতিকার বাবার প্রতিক্রিয়া দেখার পর নেটব্যবহারকারীরাও তাঁদের জীবনের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। অনেকেই মন্তব্য করেছেন যে, তাঁদের বাবারাও কোনও জিনিসের দাম শোনার পর এমন আচরণ করেন। কেউ আবার কৃতিকাকে বলেছেন, ‘‘তোমার বাবা খুব মিষ্টি।’’ ইতিমধ্যেই এই ভিডিয়োটি ৩ লক্ষ ৪৩ হাজার নেটাগরিক দেখে ফেলেছেন। কৃতিকা এবং তাঁর পরিবারকে ভালবাসাও জানিয়েছেন অনেকে। কৃতিকা শর্মা ইনস্টাগ্রামে ব্লগার হিসাবে কাজ করেন। দুবাইয়ের বাসিন্দা তিনি। কৃতিকার অনুরাগীর সংখ্যাও খুব একটা কম নয়। সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর অনুরাগী সংখ্যা ৩০ হাজারের গণ্ডি পার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Viral Dubai Sunglass
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE