Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizzare

বিয়েতে নববধূকে গাধার বাচ্চা উপহার দিলেন বর! ইউটিউবারের কাণ্ড দেখে আপ্লুত বৌ

পাকিস্তানের করাচির ঘটনা। বিয়ের উপহার হিসাবে বৌকে একটি বাচ্চা গাধা উপহার দিলেন পাকিস্তানের ইউটিউবার। সম্প্রতি সমাজমাধ্যমে এই ভিডিয়ো এবং ছবি ছড়িয়ে পড়েছে।

বহুমূল্য উপহার নয়, বিয়ের দিন নববধূকে গাধার বাচ্চা উপহার দিলেন পাকিস্তানের ইউটিউবার।

বহুমূল্য উপহার নয়, বিয়ের দিন নববধূকে গাধার বাচ্চা উপহার দিলেন পাকিস্তানের ইউটিউবার। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৪:৪৬
Share: Save:

বিয়ের অনুষ্ঠানে মশগুল রয়েছেন সকলে। হঠাৎ একটি বাচ্চা গাধাকে নিয়ে হাজির হলেন এক জন। সোজা বর-বৌয়ের সামনে। অনুষ্ঠানে উপস্থিত কেউ বুঝতে পারছিলেন না যে হচ্ছেটা কী! শুধু মাত্র বরের মুখে হাসি। গাধাটি নিয়ে নববধূর দিকে এগিয়ে গেলেন তিনি। বিয়ে উপলক্ষে বৌয়ের এই গাধাই উপহার হিসাবে বেছে নিয়েছেন তিনি। ঘটনাটি পাকিস্তানের করাচির। পাকিস্তানের এক ইউটিউবার আজলান শাহ নিজের বিয়েতে এই কাণ্ড ঘটিয়েছেন। সমাজমাধ্যমে সেই মুহূর্তের কিছু ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়েছে।

ওয়ারিশা জাভেদ খানের সঙ্গে বিবাববন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানের ইউটিউবার আজলান শাহ। বিয়ে উপলক্ষে বৌকে হিরের আংটি বা কোনও মূল্যবান উপহার নয়, তার পরিবর্তে গাধার বাচ্চা উপহার দিয়েছেন আজলান। এমন অদ্ভুত উপহার দেওয়ার কারণ জিজ্ঞাসা করতে আজলান বলেন, ‘‘আমি জানতাম, ওয়ারিশা বরাবর গাধার বাচ্চা পছন্দ করে। ওকে খুশি করতেই আমি এই উপহার দিয়েছি।’’ এই বিষয় নিয়ে কাউকে মস্করা করতে মানাও করেছেন তিনি।

তবে, বাচ্চা গাধাটিকে একা নিয়ে আসেননি আজলান। সঙ্গে তার মাকে আনানোর ব্যবস্থাও করেছেন তিনি। তবে যে যাই বলুক, এমন সুন্দর উপহার পেয়ে আবেগে ভেসে গিয়েছেন ওয়ারিশা। আদরে ভরিয়ে দিয়েছেন গাধাটিকে। নেটব্যবহারকারীরা এই ভিডিয়োটি দেখে দু’জনকে মন ভরে ভালবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ বলেছেন, ‘‘একে অপরকে ভাল ভাবে না চিনলে এমন উপহার দেওয়া যায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Pakistan Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE