Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bizarre

‘প্রেমিক পালিয়েছে, খুঁজে দিন’! কাঁদতে কাঁদতে ফোন তরুণীর, পুলিশ বলল, ওঁকে যেতে দিন

কাঁদো কাঁদো গলায় এক তরুণীর কাছ থেকে এমন আর্জি শুনে কিছুটা স্তম্ভিত হয়ে গিয়েছিলেন কর্তব্যরত পুলিশ আধিকারিক।

Woman requests police to find out her boyfriend

কাঁদতে কাঁদতে পুলিশকে ফোন তরুণীর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৫
Share: Save:

কাঁদতে কাঁদতে পুলিশকে ফোন করলেন তরুণী, “স্যর, প্রেমিক আমাকে ছেড়ে পালিয়ে গিয়েছে।” কাকুতি-মিনতি করে বললেন, “ওকে খুঁজে দিন।” কাঁদো কাঁদো গলায় এক তরুণীর কাছ থেকে এমন আর্জি শুনে কিছুটা স্তম্ভিত হয়ে গিয়েছিলেন কর্তব্যরত পুলিশ আধিকারিক। তরুণীকে সান্ত্বনা দিতে যাবেন, ঠিক সেই আবার ফোনের ও পার থেকে ভেসে এল, “স্যর, ও আমার সঙ্গে কেন ব্রেক আপ করল, এই কারণটাও জানতে চাইবেন দয়া করে।”

ঘটনাটি চিনের ঝেঝিয়াং প্রদেশের। সাউথ চায়না মর্নিং পোস্ট্রে প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণীর ৬ বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু সেই সম্পর্ক আচমকাই ভেঙে দেন তাঁর প্রেমিক। প্রেমিকের কোনও উত্তর না পেয়ে বিচলিত হয়ে পুলিশকে ফোন করেন তরুণী। তাঁর কথা শুনে কর্তব্যরত পুলশকর্মী যা উত্তর দিয়েছেন, তা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

তরুণীর মুখ থেকে সব শোনার পর এবং তাঁর আর্জি শুনে ওই পুলিশ আধিকারিক প্রথমেই বলেন, “প্রেমিককে খোঁজা কি খুবই জরুরি?” এ কথা শুনে আবার কাঁদতে শুরু করেন তরুণী। তিনি বলেন, “বুঝতে পারছি না, কেন আমার সঙ্গে এ রকম আচরণ করল! সেটাই জানতে হবে আমাকে।”

পুলিশ আধিকারিক তরুণীকে প্রশ্ন করেন, “আচ্ছা, আপনার সঙ্গে যদি আগে কোনও খারাপ আচরণ করে থাকে, তার পরেও কি প্রেমিকের সঙ্গে আবার সম্পর্ক রাখতে চাইবেন? তার চেয়ে প্রেমিকের মোবাইল নম্বর ব্লক করে দিন। ওঁর সঙ্গে সমস্ত রকম সম্পর্ক ছিন্ন করুন। এটা ভাবুন যে, আপনার ভালর জন্যই এই ঘটনা ঘটেছে।” পুলিশের এই উত্তর শুনে স্তম্ভিত হয়ে যান তরুণীও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre China
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE