Advertisement
২২ মে ২০২৪
Plane Collision

রানওয়ে ছেড়ে ওড়ার মুহূর্তে দমকলের গাড়িতে ধাক্কা, দাউ দাউ করে জ্বলে উঠল বিমান

বিমান এবং দমকলের গাড়ির সংঘর্ষের ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিমানে পিছনের অংশে আগুন ধরে গিয়েছে। তার পরই কালো ধোঁয়া বেরোতে শুরু করেছে।

বিমানে আগুন ধরে যাওয়ার সেই দৃশ্য। ছবি: টুইটার।

বিমানে আগুন ধরে যাওয়ার সেই দৃশ্য। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লিমা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১০:১৫
Share: Save:

ওড়ার জন্য রানওয়ে দিয়ে দ্রুতগতিতে এগোচ্ছিল একটি যাত্রিবাহী বিমান। ওড়ার মুহূর্তেই সামনে চলে এসেছিল একটি দমকলের গাড়ি। বিমানে সামনের অংশ তখন শূন্যে, পিছনের অংশ মাটি ছেড়ে ওঠার আগেই দমকলের গাড়িতে ধাক্কা লাগে। অভিঘাত এতটাই জোরে ছিল যে, মুহূর্তের মধ্যে বিমানের পিছনের অংশে আগুন ধরে যায়। দুমড়েমুচড়ে গিয়ে আগুন ধরে গিয়েছিল দমকলের গাড়িতেও।

বিমান এবং দমকলের গাড়ির সংঘর্ষের ভয়ঙ্কর সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিমানের পিছনের অংশে আগুন ধরে গিয়েছে। তার পরই কালো ধোঁয়া বেরোতে শুরু করেছে। সেই অবস্থায় দমকলের গাড়িসমেত বিমানটি রানওয়ে ধরে বেশ কিছুটা এগিয়ে থেমে যায়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দাবি করা হচ্ছে, ঘটনাটি পেরুর রাজধানী লিমার জোরগেজ চাভেস আন্তর্জাতিক বিমানবন্দরের। শুক্রবার লাতাম এয়ারলাইন্সের বিমান এলএ ২২১৩ বিমান লিমা থেকে জুলিয়াকায় যাচ্ছিল। সেই সময়ই এই দুর্ঘটনা ঘটে।

পেরুর স্বাস্থ্য মন্ত্রক সূত্রে খবর, এই ঘটনায় দুই দমকলকর্মীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বিমানের ৬১ জন যাত্রী। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Collision peru Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE