Advertisement
০২ মে ২০২৪
Kidnapping

অপহরণের চেষ্টা করায় যুবকের হাত কামড়ে পালাল ছ’বছরের নাবালিকা! গ্রেফতার অভিযুক্ত

অভিযোগ, নাবালিকাকে একা পেয়ে আচমকাই তার হাত টেনে ধরেন এক যুবক। তাকে অ্যাপার্টমেন্টের সিঁড়ির পিছনে টেনে নিয়ে যাওয়ার চেষ্টাও করেন।

Representational Image of kidnap

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফ্লরিডা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৯:০৮
Share: Save:

উপস্থিত বুদ্ধির জেরে ‘অপহরণকারী’র হাত ছাড়িয়ে পালিয়ে বাঁচল আমেরিকার ফ্লরিডার এক নাবালিকা। তার দাবি, এক যুবকের হাত কামড়ে তাকে অপহরণের চেষ্টা বানচাল করে দিয়েছে সে। ছ’বছরের ওই নাবালিকাকে অপহরণের চেষ্টার অভিযোগে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে বুধবার জানিয়েছে ফ্লরিডা পুলিশ।

আমেরিকার সংবাদমাধ্যম ‘এনবিসি নিউজ়’ সূত্রে খবর, বৃহস্পতিবার নিজের অ্যাপার্টমেন্টের চত্বরে ভাইবোনেদের সঙ্গে খেলাধুলো করছিল এক নাবালিকা। এক সময় ভাইবোনেরা অ্যাপার্টমেন্টে ঢুকে গেলে সেখানে একাই ছিল সে। অভিযোগ, নাবালিকাকে একা পেয়ে আচমকাই তার হাত টেনে ধরেন এক যুবক। তাকে অ্যাপার্টমেন্টের সিঁড়ির পিছনে টেনে নিয়ে যাওয়ার চেষ্টাও করেন। তাঁর হাত ছাড়ানোর জন্য প্রাণপণ চেষ্টা করতে থাকে নাবালিকা। তবে ধস্তাধস্তির সময় তাকে কোলে তুলে অ্যাপার্টমেন্টের কাছে একটি সাদা রঙের এসইউভির দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন যুবকটি। বেগতিক দেখে তাঁর হাত কামড়ে দেয় মেয়েটি। সে সময় তাকে থাপ্পড় মেরে মাটিতে ফেলে দিয়ে পালিয়ে যান যুবকটি।

নাবালিকার বয়ানের ভিত্তিতে তদন্তে নামে ফ্লরিডা পুলিশ। ওই অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ফুটেজ় সংগ্রহ করে তারা। সেগুলি খতিয়ে দেখা গিয়েছে, অ্যাপার্টমেন্টের কাছেই অভিযুক্তের সাদা রঙের একটি রেঞ্জ রোভার এসইউভি দাঁড় করানো ছিল। বৃহস্পতিবার সেখানকার পার্কিং লটের দিকে ছুটে যেতে দেখা গিয়েছে অভিযুক্ত লিয়োনার্দো ভেনেগ্যাসকে। শনিবার ৩২ বছরের ওই যুবককে গ্রেফতার করেছে ফ্লরিডা পুলিশ। মায়ামির ওই বাসিন্দার বিরুদ্ধে অপহরণের চেষ্টা করা-সহ শিশুকে হেনস্থা করার অভিযোগ আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnapping Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE