Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

হোয়াইট হাউসের কাছেই গুলির লড়াইয়ে নিহত ১, আহত ৫

ওয়াশিংটন পুলিশের কম্যান্ডার স্টুয়ার্ট এমারম্যান জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে কলম্বিয়া হাইটস এলাকার গুলির লড়াই শুরু হয়।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন ২০ সেপ্টেম্বর ২০১৯ ১২:২৬
আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ছবি: রয়টার্স।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ছবি: রয়টার্স।

ওয়াশিংটনে হোয়াইট হাউসের অদূরে প্রকাশ্য রাস্তায় গুলির লড়াইয়ে নিহত হলেন এক জন। আহত পাঁচ।

ওয়াশিংটন পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ ওই ঘটনা ঘটেছে। এই ঘটনায় রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ঠিক কী কারণে গুলির লড়াই শুরু হল, তা নিয়েও অন্ধকারে পুলিশ আধিকারিকেরা।

মেট্রোপলিটন পুলিশ কম্যান্ডার স্টুয়ার্ট এমারম্যান জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে কলম্বিয়া হাইটস এলাকার গুলির লড়াই শুরু হয়। খবর পেয়ে ওই এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। কলম্বিয়া রোড ও ফোর্টিন্থ স্ট্রিটের সংযোগস্থল ঘিরে ফেলেন পুলিশকর্মীরা। পাশাপাশি, আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

যে এলাকায় ওই ঘটনা ঘটেছে, তা হোয়াইট হাউস থেকে মাত্র তিন কিলোমিটার দূরে। ফলে এই ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ-প্রশাসন। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার না করা গেলেও ওই এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে জানিয়েছেন কম্যান্ডার এমারম্যান। পাশাপাশি, প্রত্যক্ষদর্শীদেরও বয়ান রেকর্ড করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গুলির লড়াইয়ের শিকার হয়েছেন এক জন মহিলাও। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। তবে তাঁরা সকলেই বিপন্মুক্ত।

আরও পড়ুন

Advertisement