Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Prince Harry

‘মায়ের মতো পরিণতি হতে পারত’, সাক্ষাৎকারে আশঙ্কা প্রকাশ করেছিলেন প্রিন্স হ্যারি!

গত বছরই রাজকীয় দায়িত্ব এবং কর্তব্যের পাট চুকিয়ে বাকিংহাম প্যালেস ছেড়েছিলেন হ্যারি এবং স্ত্রী মেগান। তাঁরা ক্যালিফোর্নিয়ায় গিয়ে ওঠেন।

প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান।

প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৫:৩৫
Share: Save:

মায়ের মতো পরিণতি হতে পারত। প্রিন্স ডায়ানার মৃত্যুর ঘটনাকে উল্লেখ করে ওপরা উইনফ্রে-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কে এমন আশঙ্কার কথাই বলেছিলেন প্রিন্স হ্যারি। সাক্ষাৎকারে বলা সেই আশঙ্কার কথাই সামনে আসে রবিবার। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

গত বছরই রাজকীয় দায়িত্ব এবং কর্তব্যের পাট চুকিয়ে বাকিংহাম প্যালেস ছেড়েছিলেন হ্যারি এবং স্ত্রী মেগান। তাঁরা ক্যালিফোর্নিয়ায় গিয়ে ওঠেন। মেগানকে পাশে বসিয়ে সাক্ষাৎকারে হ্যারি বলেন, “আমি যথেষ্ট খুশি যে, মেগানকে পাশে বসিয়ে এই সাক্ষাৎকার দিতে পারছি।” তাঁর মায়ের যে পরিণতি হয়েছিল, সেই বিভীষিকাময় ঘটনাকে কল্পনা করতেও তাঁর কষ্ট হচ্ছে সেটাও জানিয়েছেন হ্যারি।

রাজপরিবার ছেড়ে বেরিয়ে আসা একটা কঠিন সিদ্ধান্ত তো বটেই। তবে তাঁরা দু’জনে যে পরস্পরের জন্য বাঁচতে পারছেন, সেটাই অনেক বলে জানান হ্যারি।

হ্যারি এবং তাঁর স্ত্রী মেগানের সঙ্গে ব্রিটেনের রাজপরিবারের ‘তিক্ত’ সম্পর্কের বিষয়টি কারও অজানা নয়। রাজপরিবারের অন্য সদস্যদের সঙ্গে যে তাঁদের সম্পর্ক তলানিতে পৌঁছেছিল, তা ক্রমশ প্রকাশ্যে এসেছিল। তার পর গত বছরই তাঁদের রাজকীয় দায়িত্ব এবং কর্তব্য থেকে সরে দাঁড়ান হ্যারি এবং মেগান। কারণ হিসেবে দাবি করেছিলেন, রাজকীয়তার বাইরে বেরিয়ে তাঁরা সাধারণ জীবন কাটাতে চান। শুধু তাই নয়, তাঁদের জীবন নিয়ে অতিরিক্ত হস্তক্ষেপের অভিযোগও তুলেছিলেন ব্রিটিশ সংবাদমাধ্যমের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Britain Prince Harry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE