Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Murder

Murder: ‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর লেখিকা নিজেই স্বামীর খুনে অভিযুক্ত!

পুলিশ জানিয়েছে, ন্যান্সির স্বামী ড্যানিয়েল পেশায় এক জন শেফ ছিলেন। ২০১৮ সালের ২ জুন তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়।

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর লেখিকা।

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর লেখিকা।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৪:২৬
Share: Save:

কী ভাবে স্বামীকে খুন করতে হবে তা নিয়ে উপন্যাস লিখেছেন তিনি। নাম দিয়েছেন ‘হাউ টু মার্ডার ইওর হারজব্যান্ড’। কিন্তু আমেরিকার সেই লেখিকা ন্যান্সি ক্রিপটন ব্রফির বিরুদ্ধেই স্বামীকে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, ন্যান্সির স্বামী ড্যানিয়েল পেশায় এক জন শেফ ছিলেন। ২০১৮ সালের ২ জুন ওরেগন কালিনারি ইনস্টিটিউটের রান্নাঘর থেকে ড্যানিয়েলের গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। ড্যানিয়েলের পিঠ লক্ষ্য করে গুলি করা হয়। সেই গুলি হৃদ্‌যন্ত্র ভেদ করে এফোঁড় ওফোঁড় হয়ে যায়।

তদন্তকারীরা জানিয়েছেন, অনলাইন বিপণি থেকে একটি বন্দুক কিনেছিলেন ন্যান্সি। খুনের জন্য তিনি সেটিই ব্যবহার করেছিলেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য যে বিষয়টি তদন্তকারীরা জানিয়েছেন, ন্যান্সি ঠিক যে ভাবে তাঁর স্বামীকে খুন করেছেন, ঠিক সে রকমই একটি কাহিনি তাঁর উপন্যাসেও পাওয়া গিয়েছে।

‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর আগেও দু’টি বই লিখেছেন ন্যান্সি। ‘দ্য রং হাজব্যান্ড’ এবং ‘হেল অন আ হার্ট’। ন্যান্সির সবক’টি উপন্যাসেরই মূল বিষয় খুন, অপরাধ, বিশ্বাসঘাতকতা এবং যৌনতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder usa Novelist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE