Advertisement
০৬ মে ২০২৪
imran khan

আগেই জানতাম ওরা মারবে! হুইলচেয়ারে বসে ব্যান্ডেজ বাঁধা পা নিয়ে জানালেন ইমরান খান

ভিডিয়ো বার্তায় ইমরান জানিয়েছেন, তিনি তাঁর বিশেষ সূত্রে আগে থেকেই হামলার খবর পেয়েছিলেন। চক্রান্তকারীদের নামও জানিয়েছিলেন।

ইমরান খান।

ইমরান খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ২২:১৪
Share: Save:

তাঁর উপর যে হামলা হতে চলেছে, তা আগেই জানতে পেরেছিলেন ইমরান খান। বিশেষ সূত্রে তাঁর কাছে খবর ছিল, হয় গুজরাতে (লাহোর থেকে ইসালামাবাদের পথে একটি শহর) অথবা ওয়াজিরাবাদে তাঁর উপর হামলা করা হবে। এমনকি, কত জন এই হামলার পরিকল্পনার সঙ্গে যুক্ত, তাঁদের নাম কী, তা-ও তিনি জানতে পেরেছিলেন বলে জানালেন ইমরান। ওয়াজিরাবাদে গুলি হামলার ২৪ ঘণ্টা পর হুইল চেয়ারে জখম পা নিয়ে বসে আহত ইমরান একটি ভিডিয়ো বার্তায় এ কথা জানিয়ে বলেছেন, ওরা আমার উপর চার বার গুলি চালিয়েছিল।

ইমরান জানিয়েছেন, তাঁর উপর হামলা চালিয়েছে চরমপন্থীরা। তবে তার আগে চক্রান্ত করেই তাঁর নামে বিতর্কিত টেপ প্রকাশ করে তাঁকে ধর্মবিরোধিতার দায়ে দোষী বানানোর চেষ্টা করা হয়েছে। যাতে ব্যাপারটাকে এ ভাবে সাজানো যায় যে, তিনি ধর্মবিরোধিতা করেছেন বলেই তাঁকে হত্যা করা হল।

ভিডিয়ো বার্তায় ইমরান জানিয়েছেন, তিনি তাঁর বিশেষ সূত্রে আগে থেকেই হামলার খবর পেয়েছিলেন। চক্রান্তকারীদের নাম জানার পর সেই নাম একটি ভিডিয়ো টেপে রেকর্ড করে বিদেশে পাঠানোর সমস্ত ব্যবস্থাও করে রেখেছিলেন। যদি কিছু হতো তবে সেই ভিডিয়ো টেপ যথাস্থানে পৌঁছে যেত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

imran khan Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE