Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Indian Origin Student

মত্ত মহিলাকে নিজের ফ্ল্যাটে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, ইংল্যান্ডে গ্রেফতার ভারতীয় বংশোদ্ভূত ছাত্র

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছর জুন মাসে ২০ বছরের প্রীত ভিকাল ওই মহিলাকে কার্ডিফে নিজের ফ্ল্যাটে নিয়ে এসে ধর্ষণ করেছিলেন। মহিলার অভিযোগের ভিত্তিতে প্রীতকে গ্রেফতার করা হয়েছে।

image of indian origin student

মত্ত মহিলাকে ধর্ষণে অভিযুক্ত প্রীত ভিকেল। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৪:৫৭
Share: Save:

নেশার ঘোরে থাকা মহিলাকে ধর্ষণের অভিযোগে ইংল্যান্ডে গ্রেফতার এক ভারতীয় বংশোদ্ভূত ছাত্র। পুলিশ জানিয়েছে, একটি পানশালায় মহিলার সঙ্গে দেখা হয়েছিল যুবকের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছর জুন মাসে ২০ বছরের প্রীত ভিকাল ওই মহিলাকে কার্ডিফে নিজের ফ্ল্যাটে নিয়ে এসে ধর্ষণ করেছিলেন। মহিলার অভিযোগের ভিত্তিতে প্রীতকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গত জুন মাসে কার্ডিফে একটি পানশালায় গিয়েছিলেন প্রীত। নির্যাতিতাও নিজের বন্ধুদের সঙ্গে সেখানে গিয়েছিলেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই নির্যাতিতা প্রচুর মদ্যপান করেছিলেন। পানশালার বাইরে বেরিয়েছিলেন একা। তখনই প্রীতের সঙ্গে পরিচয় হয়।

একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রীত প্রথমে ওই মহিলাকে কোলে তুলে নিয়ে যাচ্ছিলেন। পরে কাঁধে তুলে নেন। কার্ডিফ রোড ধরে ওই মহিলাকে নিজের ফ্ল্যাটে নিয়ে যান যুবক, তা-ও ধরা পড়েছে বিভিন্ন সিসি ক্যামেরায়। পানশালার বাইরে সিসি ক্যামেরা থেকে সংগৃহীত ফুটেজে দেখা গিয়েছে, ২০ বছরের প্রীতের কাঁধে ভর দিয়ে হাঁটছেন মহিলা। পুলিশি রিপোর্টে জানানো হয়েছে, বাড়িতে নিয়ে যাওয়ার পর প্রীত ওই মহিলার সঙ্গে নিজের ছবি তুলে বন্ধুদের পাঠান। পুলিশকে মহিলা জানিয়েছেন, এই ঘটনার পর অপরাধবোধে ভুগছিলেন তিনি। ঘুমাতে পারছিলেন না। তার পরেই পুলিশকে জানান। সিসিটিভি ফুটেজ দেখে তিনিই পুলিশকে প্রীতকে ধরতে সাহায্য করেন।

পুলিশের তরফে টুইট করে জানানো হয়েছে, কার্ডিফে এক মহিলাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। কার্ডিফে অপরিচিতের এ ভাবে নিগ্রহের ঘটনা ঘটে না। কিন্তু প্রীত ভিকাল বিপজ্জনক। মত্ত এক মহিলার অবস্থার সুযোগ নিয়েছেন, যিনি বন্ধুদের থেকেও বিচ্ছিন্ন হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape UK Indian Origin Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE