Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Indonesia

King Cobra: অকুতোভয়! শঙ্খচূড়ের মাথায় চুম্বন করে চমকে দিলেন ইনি

প্রথম বার ব্রায়ান সাপের হামলা থেকে কোনও ক্রমে রক্ষা পান। দ্বিতীয় বার যখন তিনি ফের চুম্বন করেন, তখন সাপটি স্থির ছিল।

শঙ্খচূড়ের মাথায় চুম্বন ব্রায়ানের। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

শঙ্খচূড়ের মাথায় চুম্বন ব্রায়ানের। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
জাকার্তা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৭:১১
Share: Save:

সাপ নিয়ে খেলা মানেই সাক্ষাৎ মৃত্যুকে ডেকে আনা, যদি না কোনও পেশাদার ব্যক্তি হন। সাপ নিয়ে নিজের সাহসিকতা দেখাতে গিয়ে এমন অনেকেই বিপদ ডেকে নিয়ে এসেছেন। সম্প্রতি ইন্দোনেশিয়ার এক ব্যক্তির ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ব্রায়ান বারজিক নামে ওই ব্যক্তিকে একটি ১৫ ফুটের শঙ্খচূড়ের মাথায় চুম্বন করতে দেখা যাচ্ছে।

সাপের নাম শুনলেই যেখানে বেশির ভাগ মানুষ আঁতকে ওঠেন, তা বিষধর হোক বা নির্বিষ, সেখানে শঙ্খচূড়ের মতো বিশ্বের অন্যতম বিষধর সাপের মাথায় চুম্বন করে চমকে দিয়েছেন ব্রায়ান। এক বার নয়, দু’বার একই কায়দায় চুম্বন করেছেন তিনি। যে মুহূর্তে চুম্বন করেছেন, সেই মুহূর্তেই আক্রমণাত্মক হয়ে উঠেছে সাপটি। তবে সুকৌশলে নিজেকে প্রতি বারই সরিয়ে নিয়েছেন ব্রায়ান।

ইনস্টাগ্রামে ব্রায়ান সাপের মাথায় চুম্বনের ভিডিয়ো শেয়ার করে বলেছেন, ‘আমি বলব যে, এ ধরনের চেষ্টা কখনও কেউ করবেন না। কিন্তু আমি এ কাজ আবার করব।’ তবে ব্রায়ান সামনে থেকে সাপের মাথায় চুম্বন করার ঝুঁকি নেননি। প্রথম বার ব্রায়ান সাপের হামলা থেকে কোনও ক্রমে রক্ষা পান। দ্বিতীয় বার যখন তিনি ফের চুম্বন করেন, তখন সাপটি স্থির ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indonesia King Cobra Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE