Advertisement
২৭ জুলাই ২০২৪
Israel PM Benjamin Netanyahu and PM Narendra Modi

মোদীকে ফোন নেতানিয়াহুর

বিভিন্ন মহলের চাপের মধ্যেই আজ বর্তমান পরিস্থিতি নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ফোনে কথা বলেন নেতানিয়াহু। যুদ্ধ পরিস্থিতির পাশাপাশি আরও বেশ কয়েকটি বিষয় নিয়ে দুই নেতার কথা হয়েছে বলে জানা গিয়েছে।

An Image Of Israel PM Benjamin Netanyahu and Narendra Modi

(বাঁ দিকে) ইজ়রায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
তেল আভিভ শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ০৯:০৬
Share: Save:

যুদ্ধ বন্ধের জন্য আন্তর্জাতিক মহল চাপ বাড়ালেও নিজের অবস্থানে এখনও অনড় ইজ়রায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। আমেরিকার পাশাপাশি আজ অস্ট্রেলিয়া, ইটালি, কানাডা, ফ্রান্স, জার্মানি, নিউ জ়িল্যান্ড-সহ ইজ়রায়েলের অন্যান্য বন্ধু দেশগুলিও ফের যুদ্ধ বন্ধের ডাক দিয়েছে। তবে নেতানিয়াহু জানিয়ে দিয়েছেন, গাজ়া থেকে হামাসকে মুছে না ফেলা পর্যন্ত যুদ্ধ চলবে। তাঁর এই অবস্থান ঘিরে ক্রমশই ক্ষোভ বাড়ছে।

বিভিন্ন মহলের চাপের মধ্যেই আজ বর্তমান পরিস্থিতি নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ফোনে কথা বলেন নেতানিয়াহু। যুদ্ধ পরিস্থিতির পাশাপাশি আরও বেশ কয়েকটি বিষয় নিয়ে দুই নেতার কথা হয়েছে বলে জানা গিয়েছে। অন্য দিকে আজ ইজ়রায়েলে পাঠানোর জন্য ১ হাজার শ্রমিক নিয়োগের বিজ্ঞাপন দিয়ে বিতর্কে জড়িয়েছে হরিয়ানা সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Benjamin Netanyahu israel India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE