Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Donald Trump

Ivana Trump: প্রথম স্ত্রী প্রয়াত, খবর দিয়ে ট্রাম্প লিখলেন, ‘ইভানা অসাধারণ, সুন্দরী, দুর্দান্ত ছিল’

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা প্রয়াত। প্রাক্তন স্ত্রীর মৃত্যুর খবর দেন ট্রাম্প।মৃত্যুর কারণ স্পষ্ট নয়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১১:৩৪
Share: Save:

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা প্রয়াত। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘ট্রুথ সোশ্যালে’ প্রাক্তন স্ত্রীর মৃত্যুর খবর দিয়েছেন ট্রাম্প। নিউ ইয়র্কে নিজের বাড়িতেই জীবনাবসান হয়েছে ইভানার। তবে কী কারণে তাঁর মৃত্যু হল, তা স্পষ্ট হয়নি। ডোনাল্ড ও ইভানার তিন সন্তান রয়েছেন।

প্রথম স্ত্রীর প্রয়াণের খবর জানাতে গিয়ে ট্রাম্প লিখেছেন, ‘ও এক জন অসাধারণ, সুন্দরী, দুর্দান্ত মহিলা ছিল। ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা, এরিক ওঁর গর্ব ও আনন্দ ছিল। সন্তানদের নিয়ে ও খুব গর্ব বোধ করত। ওকে নিয়েও আমরা সকলে গর্বিত। আত্মার শান্তি কামনা করি।’

পেশায় মডেল ছিলেন ইভানা। ১৯৭৭ সালে ট্রাম্পের সঙ্গে বিবাহিত জীবন শুরু। সেটি ছিল ইভানার দ্বিতীয় বিয়ে। আশির দশকে নিউ ইয়র্কে ‘হাই-প্রোফাইল’ দম্পতিদের মধ্যে অন্যতম ছিলেন ট্রাম্প-ইভানা। নব্বইয়ের দশকের শুরুতে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। পরে আরও দু’বার বিয়ে করেছেন ট্রাম্প। ইভানাও আরও দু’বার বিয়ে করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Donald Trump World Trump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE