Advertisement
১৬ মে ২০২৪
Murder

প্রেমিকের শিশুকন্যাকে খুন! বালতিতে দেহ নিয়ে গিয়ে শিশুর মায়ের বাড়ির বাইরে রাখলেন মহিলা

শেরিফ জোসেফ লোপিনো সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, প্রেমিক এবং তাঁর শিশুকন্যার সঙ্গে থাকতেন বানাক ল্যান্ডন নামে ৪৩ বছরের এক মহিলা। বুধবার ঘণ্টাখানেক ধরে ওই শিশুকন্যা-সহ গায়েব ছিলেন বানাক।

Representational Image of Arrested person

প্রেমিকের শিশুকন্যাকে খুনের অভিযোগে ৪৩ বছরের এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লুইজিয়ানা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ২২:১১
Share: Save:

প্রেমিকের ৬ বছরের শিশুকন্যাকে মারধরের পর শ্বাসরোধ করে খুন করেছিলেন। এর পর ওই একরত্তির দেহ একটি প্লাস্টিকের বালতিতে ভরে সেটি রেখে এসেছিলেন প্রেমিকের স্ত্রীর বাড়ির বাইরে। আমেরিকার লুইজিয়ানায় এমনই অভিযোগ উঠেছে ৪৩ বছরের এক মহিলার বিরুদ্ধে। প্রেমিকের শিশুকন্যাকে খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে শনিবার সংবাদমাধ্যম সূত্রে খবর।

লুইজিয়ানা প্রশাসন জানিয়েছে, নিউ অরলিনসের শহরতলি এলাকা জেফারসনের বাসিন্দা বানাক ল্যান্ডনকে খুনের অভিযোগে (আমেরিকার সয়ম অনুযায়ী) বুধবার গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে প্রশাসনের কাজে বাধা দেওয়ার অভিযোগও রয়েছে।

লুইজিয়ানার শেরিফ জোসেফ লোপিনো সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, প্রেমিক এবং তাঁর শিশুকন্যার সঙ্গে থাকতেন বানাক। বুধবার ঘণ্টাখানেক ধরে ওই শিশুকন্যা-সহ গায়েব ছিলেন বানাক। পরে শিশুটির দেহ পাওয়া যায় তার মায়ের বাড়ির দরজার বাইরে। অভিযোগ, শিশুটিকে বেধড়ক মারধর করে ভোঁতা কিছু দিয়ে আঘাত করে খুন করেছেন বানাক। এর পর ঢাকনা দেওয়া একটি বালতিতে তার দেহ ভরে তার মায়ের বাড়ির বাইরে রেখে আসেন। শেরিফ বলেন, ‘‘ওই বালতিটির ঢাকনা খুলতেই ৬ বছরের শিশুটির দেহ পাওয়া যায়।’’

কী কারণে ওই শিশুটিকে ‘খুন’ করেছেন বানাক, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে লুইজিয়ানা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Louisiana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE