Advertisement
১১ মে ২০২৪
dating app

টিকা নিলে বাড়তি সুযোগ সুবিধা দেবে টিন্ডার, বাম্বল-এর মতো ডেটিং অ্যাপ

অ্যাপে সঙ্গী খোঁজার সময়ে কাউকে পছন্দ হলেও তিনি টিকা নিয়েছেন কি না জেনেই আলাপচারিতা এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন অনেক ব্যবহারকারী।

ছবি সংগৃহীত

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ২৩:১৭
Share: Save:

কোভিড টিকা নেওয়া থাকলে এ বার থেকে বাড়তি সুযোগ-সুবিধা দেবে অনলাইন ডেটিং অ্যাপগুলি। অ্যাপে সঙ্গী খোঁজার সময়ে কাউকে পছন্দ হলেও তিনি টিকা নিয়েছেন কি না, তা জানার পরেই আলাপচারিতা এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন অনেক ব্যবহারকারী। সাম্প্রতিক সমীক্ষায় এই বিষয়টি উঠে আসার পরেই টিন্ডার, হিঞ্জ-সহ বেশ কয়েকটি ডেটিং অ্যাপ এই সিদ্ধান্ত নিয়েছে। ব্যবহারকারী টিকা নিয়েছেন কি না কিংবা কবে নেওয়ার কথা ভাবছেন, তা জানানোর অপশন দেওয়া হবে অ্যাপে।

ডেটিং অ্যাপ ব্যবহারকারীরা টিকা নিলে তাঁদের প্রোফাইলে একটি ব্যাজ দেওয়া হবে। যাতে অন্য ব্যবহারকারীরা সেই ব্যাজ দেখেই বুঝে যান যে ওই ব্যক্তি টিকা নিয়েছেন। শুধু তাই নয়, টিকাকরণ নিয়ে ব্যবহারকারীদের সচেতন করতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যও অ্যাপে দিয়ে রাখবে জনপ্রিয় ডেটিং অ্যাপ টিন্ডার। কোভিড পরিস্থিতিতে কেউ বাইরে বেরিয়ে দেখা করতে চান নাকি বাড়িতেই অনলাইনে কথাবার্তা এগিয়ে নিয়ে যেতে ইচ্ছুক, সেই বিকল্পও বেছে নেওয়ার সুযোগ দেবে বাম্বল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tinder dating app
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE