Advertisement
২৪ এপ্রিল ২০২৪
flirting

Loyalty test: মহিলা গোয়েন্দা নিয়োগ প্রেমিকার, ‘আমি সিঙ্গল’ বলে ফেঁসে গেলেন প্রেমিক

তিন বছরের সম্পর্ক। তবুও নিজেকে ‘সিঙ্গল’ বলে পরিচয় দিয়ে একের পর এক অচেনা মহিলার সঙ্গে কথোপকথন চালিয়ে যাচ্ছিলেন তাঁর প্রেমিক।

ইনস্টাগ্রামে বহু মহিলাকে ‘ফলো রিকোয়েস্ট’ পাঠাতে শুরু করেন দেখে প্রথম সন্দেহ জাগে প্রেমিকার।

ইনস্টাগ্রামে বহু মহিলাকে ‘ফলো রিকোয়েস্ট’ পাঠাতে শুরু করেন দেখে প্রথম সন্দেহ জাগে প্রেমিকার। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৮:২৮
Share: Save:

প্রেমিক ঠকাচ্ছে কি না, তা যাচাই করার জন্য নেটমাধ্যমেই সাহায্য চেয়ে বসলেন সম্পূর্ণ অচেনা এক মহিলার কাছে। তাতে ফলও মিলল! তিন বছরের সম্পর্ক। তবুও নিজেকে ‘সিঙ্গল’ বলে পরিচয় দিয়ে একের পর এক অচেনা মহিলার সঙ্গে কথোপকথন চালিয়ে যাচ্ছিলেন তাঁর প্রেমিক। ইনস্টাগ্রামে বহু মহিলাকে ‘ফলো রিকোয়েস্ট’ পাঠাতে শুরু করেন দেখে প্রথম সন্দেহ জাগে প্রেমিকার।
মহিলার নাম ট্রিনিটি। প্রেমিককে বিয়ে করার আগে সত্যি ঘটনা জানার জন্য প্রেমিকের সঙ্গে এক অজানা মহিলাকে কথা বলতে অনুরোধ করেন।

পরে জানা যায়, প্রেমিকার সন্দেহই সত্যি। অচেনা মহিলাটির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে কথা বলা শুরু করেন প্রেমিকপুরুষ! এমনকি, মায়ামি নিয়ে যাওয়ার প্রস্তাবও জানান মহিলাটিকে। ট্রিনিটির সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য মেয়েদের সঙ্গেও সম্পর্কে জড়াতেন তিনি। ঘটনাটি নেটমাধ্যমের প্রকাশ্যে আসায় অনেকেই ট্রিনিটিকে সমবেদনা জানান। কেউ কেউ বলেন, ঠকে যাওয়ার ভয়ে তাঁরা কোনও সম্পর্কে জড়াতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flirting Cheat Social Media Love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE