Advertisement
০২ মে ২০২৪
Murder

স্ত্রীকে খুন করে সব্জি দিয়ে তাঁর ঘিলু খেলেন স্বামী, খুলি দিয়ে বানালেন ছাইদানি!

দ্য মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্তের নাম আলভারো। পুলিশ সূত্রে খবর, গত ২৯ জুন নেশার ঘোরে স্ত্রী মারিয়া মন্টসেরাটকে খুন করেন।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মেক্সিকো সিটি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৩:৪৪
Share: Save:

স্ত্রীকে খুন করার পর সব্জি দিয়ে তাঁর ঘিলু খাওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, স্ত্রীর খুলিকে ছাইদানি হিসাবেও ব্যবহার করলেন। দ্য মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে মেক্সিকোর পুয়েব্লোতে। গত ২ জুলাই অভিযুক্তকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

দ্য মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্তের নাম আলভারো। পুলিশ সূত্রে খবর, গত ২৯ জুন নেশার ঘোরে স্ত্রী মারিয়া মন্টসেরাটকে খুন করেন। পুলিশের কাছে আলভারো দাবি করেছেন, তিনি স্বপ্নাদেশ পেয়েছিলেন। আর সেই আদেশ পালনেই স্ত্রীকে খুন করেন।

এক বছরও হয়নি মারিয়াকে বিয়ে করেছিলেন আলভারো। মারিয়ার আগের পক্ষের পাঁচ সন্তান রয়েছে। দ্য মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, আলভারো পুলিশের কাছে স্বীকার করেছেন যে, তিনিই মারিয়াকে খুন করেছেন। এবং ট্যাকো (স্থানীয় এক ধরনের খাবার) দিয়ে স্ত্রীর ঘিলু খেয়েছেন। আলভারোর ঘর থেকে একটি খুলিও উদ্ধার হয়েছে। আলভারো দাবি করেছেন, ওই খুলি তাঁর স্ত্রীর। তবে স্ত্রীর দেহাংশ কোথায় রেখেছেন আলভারো, তা জানার চেষ্টা করছে পুলিশ।

স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, স্ত্রীকে খুনের দু’দিন পর তাঁর এক সন্তানকে ফোন করেন আলভারো। তাকে খুনের ঘটনা সম্পর্কে জানান। বড় কন্যাকে আলভারো জানান, সে এসে যেন তার মায়ের দেহ উদ্ধার করে নিয়ে যায়। মারিয়ার মা আলিসিয়া মন্টিয়েল সেরান সংবাদমাধ্যমে এমনটাই দাবি করেছেন। মারিয়ার মা আলভারোর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। পুলিশ সূত্রে খবর, আলভারোর বাড়ি থেকে তন্ত্রসাধনার বেশ কিছু সামগ্রী উদ্ধার হয়েছে। এই খুনের সঙ্গে তন্ত্রসাধনার যোগ রয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Mexico
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE