Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Tiktok video

TikTok Prank: টিকটকে আসক্ত স্ত্রী জনপ্রিয় হতে ভয় দেখাচ্ছেন সন্তানদের, বিচ্ছেদের নোটিস ধরালেন স্বামী

যুবক জানিয়েছেন, তাঁর স্ত্রীর নেটমাধ্যমের প্রতি আসক্তি এত বেড়ে গিয়েছে যে কোনও বিষয়কেই তিনি গুরুত্ব দিয়ে দেখেন না।

প্রায়শই দুই সন্তানকে যুবতী ভয় দেখাতেন বলে অভিযোগ

প্রায়শই দুই সন্তানকে যুবতী ভয় দেখাতেন বলে অভিযোগ প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১১:৪১
Share: Save:

টিকটক ভিডিয়ো করে জনপ্রিয় হতে দুই সম্তানকে ভয় দেখাচ্ছেন স্ত্রী। এমনটাই অভিযোগ করেছেন লন্ডনের এক যুবক। পরিস্থিতি এমন হয়েছে যে স্ত্রীকে বিবাহবিচ্ছেদের নোটিস পর্যন্ত পাঠিয়েছেন তিনি। তাতেও না কি তাঁর স্ত্রীর কোনও হেলদোল নেই। এমনকি এই ঘটনা নিয়েও ভিডিয়ো বানিয়েছেন যুবতী।
নেটমাধ্যমে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন যুবক। তিনি বলেন, ‘‘আমার স্ত্রী টিকটক ভিডিয়ো করার নামে ছ’বছরের মেয়ে ও এক বছরের ছেলেকে ভয় দেখায়। তারা ভয় পেলে স্ত্রী হাসে। আমি বার বার ওকে নিষেধ করেছি। কিন্তু আমার কথা শোনেনি। এমনকি রাতে আমার সন্তানদের ঘুমের মধ্যেও ভয় দেখায় আমার স্ত্রী। অনেক সহ্য করেছি। আর নয়।’’

যুবকের আরও দাবি, তাঁর স্ত্রীর নেটমাধ্যমের প্রতি আসক্তি এত বেড়ে গিয়েছে যে কোনও বিষয়কেই তিনি গুরুত্ব দিয়ে দেখেন না। তাই সন্তানদের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। নেটমাধ্যমে যুবককে সমর্থন করেছেন বেশির ভাগ মানুষ। তাঁদের বক্তব্য, যুবতীর কাউন্সেলিং প্রয়োজন। সন্তানদের সুরক্ষার কথা মাথায় রেখে তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন তাকেও সমর্থন করেছেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiktok video Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE