Advertisement
১৮ এপ্রিল ২০২৪
kite

Viral: দমকা হাওয়া ঘুড়ির সঙ্গে উড়িয়ে নিল আস্ত মানুষ, প্রাণ বাঁচাতে ৩০ ফুট উঁচু থেকে লাফ

ভিডিয়োয় দেখা যাচ্ছে এক ব্যক্তি ঘুড়ির সুতো ধরে ঝুলছেন। প্রাণপণ বাঁচার চেষ্টা করছেন।

ঘুড়ির সুতো ধরে ঝুলছেন সেই ব্যক্তি।

ঘুড়ির সুতো ধরে ঝুলছেন সেই ব্যক্তি।

সংবাদ সংস্থা
জাফনা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১১:০৭
Share: Save:

নিছক মজা করতে গিয়ে এক ব্যক্তির প্রাণ সংশয়ের পরিস্থিতি তৈরি হয়েছিল। বন্ধুরা মিলে ঢাউস একটা ঘুড়ি বানিয়েছিলেন। তার পর সেটি ওড়ানোর বন্দোবস্ত করেন সকলে মিলে। কিন্তু সেই আনন্দের মুহূর্ত আতঙ্কে পরিণত হয়।

সকলে মিলে ঘুড়ির সুতো ছাড়তে শুরু করেন হাওয়ার বেগের সঙ্গে। ঘুড়িও একটু একটু করে উড়তে শুরু করেছিল। কিন্তু হঠাৎই দমকা হাওয়ার জেরে ঘুড়িটি দ্রুত উপরের দিকে উঠতে শুরু করে। বাকিরা সুতো ছেড়ে দিলেও এক ব্যক্তি সেটা ধরেছিলেন। ফলে তাকে নিয়েই উড়তে শুরু করে ঘুড়িটি। একটা সময় সেই সুতো ধরে উড়তে উড়তে ৩০ ফুট উচ্চতায় পৌঁছে যান ওই ব্যক্তি। ভয়ানক সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে এক ব্যক্তি ঘুড়ির সুতো ধরে ঝুলছেন। প্রাণপণ বাঁচার চেষ্টা করছেন। নীচ থেকে বন্ধুরা চিৎকার করে তাঁকে বলছিলেন সুতোটা ছেড়ে দিতে। কিন্তু এত উচ্চতায় উঠে গিয়েছিলেন যে তার পক্ষে সেই সুতো ছেড়ে দেওয়াটাও প্রাণঘাতী হতে পারত। কিন্তু শেষমেশ প্রাণ বাঁচাতে সাহসে ভর করেই সেই উচ্চতা থেকেই লাফ মারেন তিনি। তবে বরাতজোরে বেঁচেও গিয়েছেন।

সোমবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার জাফনার পেড্রো পয়েন্টে। এই সময় ওখানে ‘তাই পোঙ্গল’ নামে ঘুড়ি উৎসব হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ছয় বন্ধু মিলে বিশাল একটি ঘুড়ি বানিয়ে তারই মহড়া দিচ্ছিলেন। কিন্তু সেই মহড়া দিতে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি হলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kite Kite Thread Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE