Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mother-Son

Bangladesh: বাবার অকালমৃত্যুর পর নিঃসঙ্গ মা, পাত্র চেয়ে বিজ্ঞাপন ছেলের

দুই ভাই ভীষণ ব্যস্ত থাকেন। মায়ের সময় কাটতে চায় না। তাই মাকে পাত্রস্থ করতে চান তাঁর দুই ছেলে।

মা ও ছেলে।

মা ও ছেলে। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৬:১০
Share: Save:

বাবার মৃত্যুর পর একা হয়ে পড়েছেন মা। মাকে হাসিখুশি দেখতে চান ছেলে। নিঃসঙ্গ মায়ের জন্য জীবনসঙ্গী চেয়ে নেটমাধ্যমে পোস্ট করলেন ঢাকার কেরানিগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্ব।

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’য় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দু’বছর আগে ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মোহাম্মদ অপূর্বের বাবা ঈয়াদ আলির। মোহাম্মদরা দুই ভাই অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী। কিন্তু বাবার মৃত্যুর পর থেকে মা ডলি আক্তার একা হয়ে পড়েছেন। এ কথা জানিয়ে নেটমাধ্যমে একটি পোস্ট করেছেন মোহাম্মদ অপূর্ব। তিনি লেখেন, ‘বাবা মারা গিয়েছেন। তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি।’ কেমন পাত্র দরকার, তা-ও জানিয়েছেন তিনি।

মায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, পাত্রের শিক্ষাগত যোগ্যতা কম হলেও সমস্যা নেই। ব্যবসা কিংবা চাকরি, পাত্রের পেশা নিয়েও তেমন কোনও চাহিদা নেই। তবে তাঁর বাড়ি হতে হবে ঢাকা শহরে কিংবা শহরের আশপাশে। আর পাত্রের বয়স হতে হবে ৪২ থেকে ৫০ বছরের মধ্যে।

সংবাদমাধ্যমকে ছেলে জানান, মায়ের অনুমতিক্রমেই তাঁর বিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন দুই ভাই। তাঁরা নিজেদের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন। তাই মা খুব নিঃসঙ্গ বোধ করেন।

মোহাম্মদ অপূর্বর এই পোস্ট ইতিমধ্যে ভাইরাল। মায়ের জন্য ছেলের এ হেন উদ্যোগের প্রশংসা করেছেন নেটাগরিকরা। তবে মোহাম্মদ অপূর্ব অপেক্ষা করছেন মায়ের জন্য সঠিক পাত্রের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mother-Son marriage Groom Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE