Advertisement
০৫ মে ২০২৪
Accident

লাইনে পড়ে গিয়েছিল ফোন, তোলার জন্য যুবক নামতেই ছুটে এল মেট্রো, এক নিমেষে সব শেষ

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, রাত তখন সাড়ে ১১টা। জ্যাকসন হাইটস-রুজ়ভেল্ট এভিনিউ মেট্রো স্টেশনের প্লাটফর্মে দাঁড়িয়ে ছিলেন ওই ব্যক্তি।

নিউ ইয়র্কে মেট্রোর লাইনে নেমে মোবাইলটি তোলার চেষ্টার করেন এক ব্যক্তি। ঘটে বিপত্তি।

নিউ ইয়র্কে মেট্রোর লাইনে নেমে মোবাইলটি তোলার চেষ্টার করেন এক ব্যক্তি। ঘটে বিপত্তি। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:৪২
Share: Save:

মেট্রোর লাইনে পড়ে গিয়েছিল হাতের মোবাইল। তুলতে নেমে পড়েছিলেন এক ব্যক্তি। তখনই চলে এল ট্রেনটি। চোখের নিমেষে ঘটে গেল ভয়ঙ্কর এক কাণ্ড। মোবাইল বাঁচাতে গিয়ে প্রাণটাই গেল ৪৬ বছরের ওই ব্যক্তির। রবিবার আমেরিকার নিউ ইয়র্কের কুইনস স্টেশনে এই দুর্ঘটনা হয়েছে।

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, রাত তখন সাড়ে ১১টা। জ্যাকসন হাইটস-রুজ়ভেল্ট এভিনিউ মেট্রো স্টেশনের প্লাটফর্মে দাঁড়িয়ে ছিলেন ওই ব্যক্তি। আচমকাই হাত থেকে লাইনে পড়ে যায় মোবাইল। লাইনে নেমে মোবাইলটি তোলার চেষ্টার করেন তিনি। সে সময়ই ওই স্টেশন দিয়ে যাচ্ছিল উত্তরগামী একটি ট্রেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। ওই ব্যক্তির পরিচয় জানায়নি নিউ ইয়র্ক পুলিশ। তাঁর পরিবারের খোঁজ চলছে।

স্টেশনেও এক যাত্রীর অদ্ভুত ভাবে মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ট্রেনের মধ্যেই এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। মৃত ট্রেনের আসনে বসেছিলেন। কী ভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। দিন কয়েক আগে নিউ ইয়র্কে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে ২২ বছরের এক তরুণীর। জ্ঞান হারিয়ে মেট্রোর লাইনে পড়ে গিয়েছিলেন তিনি। তখনই চলে আসে ট্রেন। ওই তরুণী আদতে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ছিলেন। নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident New York metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE