Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Florida

দোকানে কেনাকাটায় ব্যস্ত মা, মাদক সেবন করে অচেতন বাবা, চোখের আড়াল হতেই ডায়াপার পরে ঘুরে বেড়াল দুই শিশু!

শিশুদের দেখভালে গাফিলতির অভিযোগে গত বুধবার ফ্লোরিডার বছর পঁয়ত্রিশে ওই যুবক ডিজউন কিলিংবেককে গ্রেফতার করা হয়েছে।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪২
Share: Save:

দোকানে তখন কেনাকাটায় ব্যস্ত স্ত্রী। দুই শিশুসন্তানকে চোখে চোখে রাখার দায়িত্ব নিয়েছেন স্বামী। কিন্তু মাদক সেবন করে গাড়িতে ঘুমিয়ে পড়লেন তিনি। আর শিশুরা ডায়াপার পরা অবস্থাতেই দোকানের সামনে গাড়ি রাখার জায়গায় ঘুরে বেড়াল। এমন কাণ্ডই ঘটেছে ফ্লোরিডায়।

শিশুদের দেখভালে গাফিলতির অভিযোগে গত বুধবার ফ্লোরিডার বছর পঁয়ত্রিশে ওই তরুণ ডিজউন কিলিংবেককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, শিশুরা যখন বিপণির সামনে গাড়ি রাখার জায়গায় ঘুরে বেড়াচ্ছে, তখন অঘোরে গাড়ির মধ্যে ঘুমোচ্ছিলেন ওই তরুণ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃষ্টির মধ্যে শিশুরা ঘুরে বেড়াচ্ছিল। এমনকি, তাদের প্রায় ধাক্কা দিয়ে দিচ্ছিল একটি গাড়ি। তার পর তাদের উদ্ধার করে দোকানের মধ্যে আনা হয়। বাইরে যখন এই কাণ্ড ঘটছে, তখন হুঁশ ছিল না ওই তরুণের। পরে গাড়ির মধ্যে থেকে অচৈতন্য অবস্থায় বসে থাকতে দেখা যায় তরুণকে।

দোকানের কর্মীরা ওই তরুণকে ডাকাডাকি করেন। কিন্তু প্রথমে তিনি বুঝে উঠতেই পারেননি কী হয়েছে। পরে হুঁশ ফেরায় বুঝতে পারেন যে তিনি মাদক সেবনের পর ঘুমিয়ে পড়েছিলেন। পরে পুলিশের হাতে গ্রেফতার হন তিনি।

মাদক সেবনেরও অভিযোগ করা হয়েছে ওই যুবকের বিরুদ্ধে। সাসপেন্ড হওয়া লাইসেন্স নিয়েই গাড়ি চালাচ্ছিলেন বলেও অভিযোগ। আপাতত তাঁর ঠাঁই হয়েছে জেলে। দুই শিশুকে তাদের মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Florida international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE