Advertisement
০১ মে ২০২৪
Molotov Cocktail

বার করে দেওয়া হয়েছিল পানশালা থেকে, প্রতিশোধ নিতে আগুন দিলেন বারে, মেক্সিকোতে নিহত ১১

শনিবার রাতে মেক্সিকোর একটি শহরের পানশালা থেকে বার করে দেওয়া হয় এক যুবককে। তিনিই প্রতিশোধ নিতে মলোটোভ ককটেল জাতীয় কিছু ছুড়ে দেন পানশালায়। তাতেই মৃত্যু ১১ জনের।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মেক্সিকো সিটি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১২:৪৮
Share: Save:

মেক্সিকোর পানশালায় আগুনে পুড়ে মৃত্যু হল ১১ জনের। জানা গিয়েছে, মেক্সিকোর সীমান্তবর্তী শহর সান লুইস রিয়ো কলোরাডোর একটি পানশালায় মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগে বার করে দেওয়া হয় এক যুবককে। তিনিই পরে ফিরে এসে মলোটোভ ককটেল মারেন পানশালায়। আগুনের পুড়ে মৃত্যু হয় ১১ জনের।

শনিবার রাত। সান লুইস রিয়ো কলোরাডোর একটি পানশালায় চলছিল হুল্লোড়। তখনই মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগে বার থেকে বার করে দেওয়া হয় এক যুবককে। কিছু ক্ষণ পর মত্ত অবস্থায় প্রতিশোধ নিতে ফিরে আসেন তিনি। পানশালা লক্ষ্য করে ছুড়ে দেন মলোটোভ ককটেল জাতীয় কোনও পদার্থ। এর পরেই পানশালায় আগুন ধরে যায়। নাচতে নাচতেই পুড়ে মৃত্যু হয় বহু মানুষের। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে চার জন মহিলা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও চার জন।

শহরের মেয়র স্যান্টোস গনজ়ালেজ় জানিয়েছেন, অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। তিনি কেন এই কাণ্ড ঘটালেন তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molotov Cocktail Fire Bar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE