Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rescue

Crime: ব্যাঙ্ক লুট করতে গিয়ে নিজের খোঁড়া সুড়ঙ্গেই আটকে গেল চোর! তার পর...

চুরির পরিকল্পনা নিয়ে সুড়ঙ্গ খুঁড়ে বিপদে চোর। সঙ্গীরা ফাঁপরে পড়ে ফোন করে ডাকে প্রশাসনকে। তার পর আট ঘণ্টার লড়াই চলে।

আট ঘণ্টা ধরে চলে সুড়ঙ্গ থেকে উদ্ধারের কাজ।

আট ঘণ্টা ধরে চলে সুড়ঙ্গ থেকে উদ্ধারের কাজ।

সংবাদ সংস্থা
ভ্যাটিকান শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৭:৫১
Share: Save:

ব্যাঙ্ক লুট করতে গিয়ে নিজের খোঁড়া সুড়ঙ্গেই আটকে গেল চোর। তাকে বের করার অনেক চেষ্টা করেও পারেনি সঙ্গীরা। ফাঁপরে পড়ে ফোন করা হল প্রশাসনকে। চোরকে অনেক কসরতের পর বের করে আনেন উদ্ধারকর্মীরা।

সংবাদমাধ্যম সূত্রে খবর, বৃহস্পতিবার ভ্যাটিকানের জরুরিকালীন বিভাগে একটি ফোন আসে। ফোনের ও প্রান্ত থেকে এক ব্যক্তি জানান তাঁর এক সঙ্গী সুড়ঙ্গে আটকে রয়েছে। পরে উদ্ধারকর্মীরা জানতে পারেন, কয়েক জন ব্যাঙ্ক ডাকাতির উদ্দেশ্য নিয়ে রাস্তার তলায় একটি গভীর সুড়ঙ্গ কাটে। সেই পথ বেয়ে চুরির পরিকল্পনা ছিল তাদের। কিন্তু হঠাৎই রাস্তা ধসে যাওয়ায় বিপদে পড়ে চার জন। কোনও ক্রমে তিন জন বেরিয়ে আসে। কিন্তু এক জন সুড়ঙ্গের মধ্যে আটকে পড়ে। তাকে অনেক চেষ্টা করেও বার করে আনতে পারেনি সঙ্গীরা। তাই বাধ্য হয়ে প্রশাসনের দ্বারস্থ হয় তারা।

এর পর দীর্ঘ আট ঘণ্টার চেষ্টায় ছ’মিটার গভীর সুড়ঙ্গ থেকে তাকে উদ্ধার করেন বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা। উদ্ধারকাজের সময় রাস্তার কিছু অংশ ধসে যায়। উদ্ধার হওয়া ব্যক্তিকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। আপাতত তাকে তরল খাবার খাইয়ে রাখা হয়েছে। পরে অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে জানান প্রশাসনিক আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rescue thief Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE