Advertisement
০৫ মে ২০২৪
Bulgaria

Bus Fire: চলন্ত বাসে আগুন, পুড়ে মৃত্যু ৪৫ জনের

বাসটি এমন ভাবে পুড়েছে যে সেটির কাঠামো ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই।

বাসে আগুন লেগে মারা গেলেন ৪৫ জন পর্যটক। বুলগেরিয়ার বসনেক গ্রামের কাছে জাতীয় সড়কের উপরে ঘটনাটি ঘটেছে। চলছে উদ্ধারকাজ। মঙ্গলবার।

বাসে আগুন লেগে মারা গেলেন ৪৫ জন পর্যটক। বুলগেরিয়ার বসনেক গ্রামের কাছে জাতীয় সড়কের উপরে ঘটনাটি ঘটেছে। চলছে উদ্ধারকাজ। মঙ্গলবার। ছবি রয়টার্স।

সংবাদ সংস্থা
সোফিয়া শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ০৫:২৫
Share: Save:

চলন্ত বাসে আগুন লেগে বুলগেরিয়ায় প্রাণ হারালেন ১২টি শিশু-সহ কমপক্ষে ৪৫ জন। সোমবার স্থানীয় সময় রাত দু’টোয় দেশের পশ্চিমে বসনেক নামে একটি গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে। প্রশাসন জানাচ্ছে, মৃতেরা সকলেই পর্যটক। তাঁরা বেশির ভাগই উত্তর ম্যাসিডোনিয়ার বাসিন্দা।

দুর্ঘটনাটির কারণ নিয়ে ধন্দ না-কাটলেও মনে করা হচ্ছে আগুনে পুড়ে ছাই হওয়ার আগে বা পরে সড়কের ধারে থাকা রেলিংয়ে ধাক্কা খায় সেটি। টিভির পর্দায় দেখা গিয়েছে, বাসটি এমন ভাবে পুড়েছে যে সেটির কাঠামো ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই। প্রশাসন সূত্রের খবর, আগুন লাগার পরে মাত্র ৭ জনই বাস থেকে বেরিয়ে আসতে পেরেছেন। রাজধানী সোফিয়ার হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। তবে তাঁদের অবস্থা স্থিতিশীল, জানিয়েছেন চিকিৎসকেরা। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে দেশের স্বরাষ্ট্র মন্ত্রক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bulgaria bus fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE