Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Mexico

মেক্সিকোয় সেতু ভেঙে রাস্তায় মেট্রো, মৃত্যু ২০ জনের, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে এটিও দেখা গিয়েছে যে, ভাঙা সেতু থেকে কম করে দু’টি রেলের কামরা ঝুলছে।

ছবি: রয়টার্স

সংবাদ সংস্থা
মেক্সিকো সিটি শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৩:৩১
Share: Save:

মেক্সিকোয় মেট্রো রেলের সেতু ভেঙে পড়ে মৃত্যু হল ২০ জনের। ঘটনায় আহত আরও ৪৯ জন। রাস্তার উপর দিয়েই মেট্রো রেলের সেতুটি ছিল। সেটি হঠাৎই ভেঙে পড়ে ব্যস্ত রাস্তায়। সোমবার রাতে ঘটে যাওয়া এই ভয়াবহ ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৩ জনের।

ঘটনার সময়ের একটি ভিডিয়ো প্রকাশ করেছে স্থানীয় টিভি চ্যানেল। সেখানে দেখা গিয়েছে, মেট্রোর ওই সেতুর নীচে সার দিয়ে দাঁড় করানো রয়েছে গাড়ি। রাস্তায় ভিড় না হলেও মানুষ ও গাড়ির গতিবিধি রয়েছে। তখনই হঠাৎ ভেঙে পড়ে সেতুটি। চারিদিক ঢেকে যায় ধুলোয়।

অন্য একটি ভিডিয়োয় দেখা গিয়েছে যে ভাঙা সেতু থেকে কম করে দু’টি রেলের কামরা ঝুলছে। রাত সাড়ে দশটা নাগাদ এই ঘটনা ঘটে মেক্সিকোর রাজধানী মেক্সিকো সিটিতে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। উল্লেখ্য, এই সেতু তৈরির সময়েই নানারকম অভিযোগ উঠেছিল। মেক্সিকো সিটির বর্তমান মেয়রের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন সে দেশের মন্ত্রী। ঘটনার পর শহরের মেয়র জানিয়েছেন, ট্রেন একেবারে দুমড়ে মুচড়ে যাওয়ায় উদ্ধার কাজে দেরি হচ্ছে। দুর্ঘটনার কারণ এখনও স্পষ্ট নয়, পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mexico Train accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE