Advertisement
০৮ মে ২০২৪
monkey

Monkey: মায়ের হাত থেকে দু’বছরের শিশুকে কেড়ে নেওয়ার চেষ্টা হনুমানের! ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

পউলিনাকে মাটিতে ফেলে গায়ের উপর চড়ে কামড় বসিয়ে দেয়। মেয়ের চিৎকারের আওয়াজে ছুটে আসে তার মা।

হনুমানের হামলার সেই দৃশ্য।

হনুমানের হামলার সেই দৃশ্য।

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৭:৪২
Share: Save:

বাড়ির সামনে খেলছিল বছর দু’য়েকের শিশুটি। তার সঙ্গে আরও কয়েক জন শিশু ছিল। একটি মইয়ে উঠে খেলছিল তারা। হঠাৎই সেখানে হাজির হয় একটি হনুমান। সেটিকে দেখে বাকি শিশুরা পালিয়ে গেলেও পউলিনা নামে ওই শিশুটি পালাতে পারেনি। মুহূর্তে হনুমানটি তার উপর হামলা চালায়।পউলিনাকে মাটিতে ফেলে গায়ের উপর চড়ে কামড় বসিয়ে দেয়। মেয়ের চিৎকারে ছুটে আসে তার মা। তিনি দেখেন, মেয়েটিকে ধরে রেখেছে একটি হনুমান। দ্রুত হনুমানটির হাত থেকে মেয়েটিকে ছাড়িয়ে নেন তিনি। কিন্তু তাতেও পিছু ছাড়েনি সেটি। পউলিনাকে তার মায়ের হাত থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করে বেশ কয়েক বার। পউলিনার পা ধরে টানাটানি করতে দেখা যায় হনুমানটিকে।

এর পর পউলিনার বাবা হনুমানটিকে তাড়ানোর চেষ্টা করেন। তাতেও সরছিল না হনুমানটি। অবশেষে বেশ কয়েক বারের চেষ্টায় হনুমানটিকে তাড়াতে সক্ষম হন তাঁরা।

ভয়ানক এই ঘটনাটি ঘটেছে মস্কোতে। পুলিশ সূত্রে খবর, হনুমানটি এক ধনকুবেরের ব্যক্তিগত চিড়িয়াখানা থেকে পালিয়ে লোকালয়ে চলে এসেছিল। হনুমানটিকে ধরার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। হাত এবং পায়ে চোট পেয়েছে শিশুটি। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

monkey attack child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE