Advertisement
১১ মে ২০২৪
Death Of Model

কাটা পা মিলল ফ্রিজের ভিতরে, মডেল অ্যাবির হত্যা রহস্যে গ্রেফতার প্রাক্তন স্বামী-সহ চার

গত শুক্রবার হংকং শহরের অদূরে ওই পো জেলার একটি বাড়ির ফ্রিজে মিলেছে চয়ের দেহাংশ। তবে তাঁর মাথা, হাত ও বাকি শরীরে খোঁজ মেলেনি।

image of model in Hong Kong

গত শুক্রবার হংকং শহরের অদূরে ওই পো জেলার একটি বাড়ির ফ্রিজে মিলেছে মডেল চয়ের দেহাংশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হংকং শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২২
Share: Save:

ফ্রিজের মধ্যে মিলেছিল শুধু একটা পা আর মাংস কাটার ছুরি এবং বৈদ্যুতিন করাত। বাকি দেহের খোঁজ এখনও মেলেনি। সেই মডেলের খুনের অভিযোগে গ্রেফতার হয়েছেন মডেলের প্রাক্তন স্বামী, শ্বশুর, শ্বশুরের ভাই, শাশুড়ি। তিন জনের বিরুদ্ধে চার্জ গঠন করেছে পুলিশ। হংকংয়ের ঘটনা।

মৃতের নাম অ্যাবি চয়। সমাজমাধ্যমে তিনি জনপ্রিয়। সম্প্রতি একটি ফ্যাশন পত্রিকার ডিজিটাল কভারেও তাঁর ছবি প্রকাশিত হয়েছে। গত মঙ্গলবার শেষ তাঁকে দেখা গিয়েছিল। তাই পো জেলায়। গত শুক্রবার হংকং শহরের অদূরে ওই পো জেলার একটি বাড়ির ফ্রিজে মিলেছে চয়ের দেহাংশ। তবে তাঁর মাথা, হাত ও বাকি শরীরে খোঁজ মেলেনি। পুলিশ তদন্তে নেমেছে। ড্রোন দিয়ে খোঁজ চলছে।

পুলিশ ইতিমধ্যে চার জনকে গ্রেফতার করেছে। সোমবার তাঁদের আদালতে পেশ করা হবে। তবে পুলিশ অভিযুক্তদের নাম প্রকাশ করতে চায়নি। স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, চয়ের প্রাক্তন স্বামী অ্যালেক্স কিয়ংকে গত শনিবার গ্রেফতার করেছে পুলিশ। যদিও তাঁর বিরুদ্ধে চার্জ গঠন করা হয়নি। শ্বশুর এবং শ্বশুরের ভাইয়ের বিরুদ্ধে খুনের চার্জ গঠন করেছে পুলিশ। ঘটনায় ধামাচাপা দেওয়ার অভিযোগে শাশুড়ির বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে। কেন চয়কে খুন করা হয়েছে, সেই নিয়ে চলছে জেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death model human body parts Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE