Advertisement
০২ মে ২০২৪
Sourav Ganguly and Ranbir Kapoor

‘আমার পছন্দ রণবীরই’, ইডেনে দাঁড়িয়েই কি জীবনচিত্রের নায়কের ইঙ্গিত দিয়ে রাখলেন সৌরভ?

নিজের ছবির প্রচারের কাজে ইডেনে এসেছিলেন রণবীর। সেখানেই সৌরভের সঙ্গে ক্রিকেট খেললেন বলিউড অভিনেতা। সেখানেই সৌরভ জানালেন তাঁর পছন্দের কথা।

Sourav Ganguly with Ranbir Kapoor

ছবির প্রচারে ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রণবীর কপূর। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫০
Share: Save:

ইডেনের সবুজ ঘাসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের করা বলে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন রণবীর কপূর। বেশ কয়েক বার রণবীরের মারা বল এসে পড়ল ইডেনের লোয়ার টিয়ারে। ব্যাট হাতে তিনি যে স্বচ্ছন্দ সেটা বুঝিয়ে দিলেন ১০ বলেই। সৌরভের জীবনচিত্র হলে তবে কি রণবীরকেই দেখা যাবে? সেই কারণেই ইডেনে মহড়া হয়ে গেল? সৌরভ বা রণবীর কেউই এ কথা স্বীকার করলেন না। কিন্তু ভারতের প্রাক্তন অধিনায়ক বললেন, “আমার পছন্দ রণবীরই।”

বেশ কিছু দিন ধরেই আলোচনা চলছে সৌরভের জীবনচিত্র নিয়ে। যে ছবির প্রচারে কলকাতা এসেছেন রণবীর, সেই ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর প্রযোজনা সংস্থা লভ ফিল্মস। যে সংস্থা সৌরভের জীবনচিত্র নিয়ে কাজ করছে। সৌরভের চরিত্রে অভিনয় করছেন বলে রণবীরের নাম বার বার শোনা গিয়েছে। সেই প্রসঙ্গে রবিবার সৌরভ বললেন, “এটা সত্যি নয়। এই বিষয়ে আমরা অন্য কোনও দিন কথা বলব।”

সৌরভ যদিও তাঁর চরিত্রে কাকে অভিনেতা হিসাবে পছন্দ, সেই উত্তর দিয়েছেন। সৌরভ বললেন, “আমার সব সময়ই রণবীরকে পছন্দ। কিন্তু দেখা যাক কী হয়।” রণবীর বললেন, “একটা কথা আমি পরিষ্কার ভাবে জানাতে চাই। দাদা (সৌরভ) আন্তর্জাতিক মানের চরিত্র। তাঁর উপর ছবি তৈরি হলে আমি তাতে কাজ করতে পারলে গর্ব অনুভব করব। কিন্তু দাদার জীবনচিত্র যারা তৈরি করছে, তারা এখনও চিত্রনাট্য লিখছে। এখনও দাদার চরিত্রে অভিনয় করার প্রস্তাব কাউকে দেওয়া হয়নি। এই সংস্থার সঙ্গে কাজ করছি বলেই আমি জানি বিষয়টা। কিন্তু আমার মনে হয় দাদার উপর ছবি হলে সেটা ভারতের অন্যতম আকর্ষণীয় ছবি হবে।”

নিজের ছবির প্রচারের কাজে ইডেনে এসেছিলেন রণবীর। সেখানেই সৌরভের সঙ্গে ক্রিকেট খেললেন বলিউড অভিনেতা। খেলা শেষে সৌরভ বললেন, “রণবীরের অনেক ছবি দেখেছি। দার্জিলিংয়ে শুট হওয়া ‘বরফি’ ভাল লেগেছে। দীপিকার (পাড়ুকন) সঙ্গে অভিনয় করা ‘ইয়ে জাওয়ানি হেয় দিওয়ানি’ ভাল লেগেছে। এই নতুন ছবিটাও দেখব।” রণবীর বললেন, “লর্ডসে দাদার জামা ওড়ানোর দৃশ্য এখনও আমার চোখে ভাসে। সেই সময় আমার ২০ বছর বয়স ছিল। ওই দৃশ্যটা ভুলতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Ranbir Kapoor Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE