Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Russia

Plane Crash: রাশিয়ায় সমুদ্রে ভেঙে পড়া বিমানের ২৮ যাত্রীরই মৃত্যু হয়েছে, জানাল প্রশাসন

বিমানটি অবতরণের সময় পাহাড়ের গায়ে ধাক্কা খায় বলেই প্রাথমিক ভাবে জানা গিয়েছে। দৃশ্যমানতা কম থাকার ফলেই এই দুর্ঘটনা হয়েছে বলে খবর।

দৃশ্যমানতা কম থাকার ফলেই এই দুর্ঘটনা হয়েছে বলে খবর

দৃশ্যমানতা কম থাকার ফলেই এই দুর্ঘটনা হয়েছে বলে খবর ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৯:২৬
Share: Save:

রাশিয়ায় ভেঙে পড়া বিমানের কেউ আর বেঁচে নেই বলেই জানিয়েছে সে দেশের সংবাদমাধ্যম। অর্থাৎ বিমানে থাকা ২৮ জনেরই মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তারা।

রাশিয়ার অসামরিক বিমান মন্ত্রক জানিয়েছে, বিমান যেখানে ভেঙে পড়েছিল সেই জায়গাটি খুঁজে পাওয়া গিয়েছে। দুর্ঘটনাস্থল খতিয়ে দেখেছেন তদন্তকারী আধিকারিকরা। তার পরেই সবার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। বিমানটি অবতরণের সময় পাহাড়ের গায়ে ধাক্কা খায় বলেই প্রাথমিক ভাবে জানা গিয়েছে। দৃশ্যমানতা কম থাকার ফলেই এই দুর্ঘটনা হয়েছে বলে জানিয়েছে রাশিয়ার সংবাদমাধ্যম।

রাশিয়ার সংবাদ সংস্থা তাস জানিয়েছে, এন-২৬ নামে বিমানটি মঙ্গলবার পেট্রোপাভলোভস্ক-কামচাটস্কি থেকে পালানায় যাচ্ছিল। পালানায় নামার কিছু ক্ষণ আগেই বিমানটির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এয়ার ট্রাফিক কন্ট্রোলের। ৬ বিমানকর্মী এবং দুই শিশু-সহ মোট ২৮ জন ছিলেন বিমানে। দুর্ঘটনায় সবার মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Russia Plane Crash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE