Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pakistan International Airlines

‘ঠিক করে অন্তর্বাস পরুন’, বিমানকর্মীদের সতর্ক করে বলল পাকিস্তানের সরকারি উড়ান সংস্থা

পাকিস্তান সরকারের নিয়ন্ত্রণাধীন এই সংস্থার তরফে বিজ্ঞপ্তি দিয়ে বিমানের কর্মীদের জানানো হয়েছে, বিমানের ভিতর কিছু কর্মী যথার্থ পোশাক না পরায়, যাত্রীদের বিরূপ ধারণা তৈরি হচ্ছে।

পাকিস্তানের সরকারি উড়ান সংস্থার বিমান।

পাকিস্তানের সরকারি উড়ান সংস্থার বিমান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩২
Share: Save:

কর্তৃপক্ষের আপৎকালীন নির্দেশ সংবলিত ইমেল পেয়ে চমকে গিয়েছিলেন কর্মীরা। ইমেল খুলে তাঁরা দেখলেন, সেখানে তাঁদের ঠিক মতো অন্তর্বাস পরার পরামর্শ দেওয়া হয়েছে! এমনই ঘটেছে পাকিস্তানের সরকারি উড়ান সংস্থা পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স-এ। পাকিস্তান সরকারের নিয়ন্ত্রণাধীন এই সংস্থার তরফে রীতিমতো বিজ্ঞপ্তি দিয়ে বিমানের কর্মীদের জানানো হয়েছে, বিমানের ভিতর কিছু কর্মী যথার্থ পোশাক না পরায় সংস্থার প্রতি যাত্রীদের বিরূপ ধারণা তৈরি হচ্ছে। তাই, কর্মীদের ঠিকঠাক অন্তর্বাস পরার কথা বলা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

সংস্থা কিংবা সংস্থার কর্মীদের তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা না হলেও পাকিস্তানের সংবাদমাধ্যম জিয়ো টিভির তরফে এই খবরের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে। ওই সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছে, বিমান সংস্থাটির তরফে কর্মীদের জানানো হয়েছে, তাঁদের অনেকেই বাড়ির সাদামাটা পোশাক পরে, অন্তর্বাস না পরেই বিমানে উঠে পড়ছেন।

সংবাদ সংস্থাটির তরফে আরও দাবি করা হয়েছে, কিছু দিন আগেই পাকিস্তানের বিমান এবং রেলমন্ত্রী খাওয়াজা সাদ রফিক সরকারি ওই বিমান সংস্থার উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকে মন্ত্রী উড়ান সংস্থাটির মানোন্নয়ন করার প্রস্তাব দেন। একই সঙ্গে বিমান সংস্থার কর্মীদের পাকিস্তানের সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ পোশাক ব্যবহার করার অনুরোধ জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan International Airlines Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE