Advertisement
১৯ এপ্রিল ২০২৪
pakistan

Imran Khan: ইমরান খানের কিছু হলে সরকারের উপর আত্মঘাতী হামলা চালাব, প্রকাশ্যে হুমকি পাক সাংসদের

পাকিস্তানের তথ্যমন্ত্রী মারিয়াম অওরঙ্গজেব পাল্টা হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “যাঁরা দেশের বিরোধিতা করছেন, এই দেশে থাকার অধিকার নেই তাঁদের।”

পাকিস্তান সরকারকে হুমকি ইমরান খানের দলের এক সাংসদের। ফাইল চিত্র।

পাকিস্তান সরকারকে হুমকি ইমরান খানের দলের এক সাংসদের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১১:২৫
Share: Save:

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খানের যদি কিছু হয় তা হলে সরকারের উপর আত্মঘাতী বোমা হামলা চালানো হবে বলে হুঁশিয়ারি দিলেন পিটিআই-এরই সাংসদ আতাউল্লা। এই হামলা তিনি নিজেই চালাবেন বলে হুমকি দিয়েছেন আতাউল্লা।

টুইটারে এক ভিডিয়ো বার্তা প্রকাশ করে এমন হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছে আতাউল্লাকে। তিনি বলেন, “ইমরান খানের যদি কেশাগ্রও স্পর্শ করা হয়, তা হলে যাঁরা সরকার চলাচ্ছেন তাঁরা রেহাই পাবেন না। আত্মঘাতী হামলা চালানো হবে। তাঁদের বংশও থাকবে না। আমিই প্রথম সেই আত্মঘাতী হামলা চালাব। আপনাদের রেহাই দেব না। হাজারো কর্মী এই হামলা চালানোর জন্য প্রস্তুত।” যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

সরকারে থাকাকালীন ইমরান খানের মুখে বার বারই শোনা গিয়েছিল, তাঁকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। ক্ষমতা চলে যাওয়ার পরও বিরোধী দলের দিকে একই অভিযোগ তুলেছিলেন তিনি। ইমরানের উপর হামলার ষড়যন্ত্র চলছে, এ রকম জল্পনা আবার ছড়াতেই আতাউল্লা ভিডিয়ো বার্তায় ওই হুঁশিয়ারি দিলেন।

তাঁর এই মন্তব্য ঘিরে পাকিস্তানে রাজনৈতিক উত্তাপ বেড়েছে। পাকিস্তানের তথ্যমন্ত্রী মারিয়াম অওরঙ্গজেব পাল্টা হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “যাঁরা দেশের বিরোধিতা করছেন, এই দেশে তাঁদের থাকার অধিকার নেই। এই ধরনের লোকজনের সঙ্গে কোনও রাজনৈতিক আলোচনার প্রশ্নই ওঠে না। রাজনীতিতেও এঁদের ঠাঁই দেওয়া উচিত নয়। দেশের যাঁরা ক্ষতি চাইছেন, তাঁদের গ্রেফতার করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan imran khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE