Advertisement
২৫ এপ্রিল ২০২৪
10 Crores Credit

১০ কোটি টাকা রাতারাতি অ্যাকাউন্টে! কোটিপতি হয়ে মহা ফাঁপরে পুলিশ আধিকারিক

অজানা উৎস থেকে পুলিশ আধিকারিকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ঢুকল কোটি কোটি টাকা। কোটিপতি হয়েও বেশিক্ষণ টিকল না আনন্দ। বাজেয়াপ্ত করা হল অ্যাকাউন্ট।

ব্যাঙ্ক অ্যাকাউন্টে বেতন-সহ জমা হয় মোট ১০ কোটি টাকা।

ব্যাঙ্ক অ্যাকাউন্টে বেতন-সহ জমা হয় মোট ১০ কোটি টাকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ০৯:৫৮
Share: Save:

রাতারাতি কোটিপতি হয়েও বেশিক্ষণ স্থায়ী হল না আনন্দ! কোটিপতি হয়ে মহা ফাঁপরে পুলিশ আধিকারিক। পাকিস্তানের করাচির ঘটনা। সংবাদমাধ্যম সূত্রে খবর, করাচি শহরের বাহাদুরাবাদ থানার ওই পুলিশ আধিকারিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অজানা উৎস থেকে ১০ কোটি টাকা ঢোকার পর তিনি রাতারাতি কোটিপতি হয়ে যান। ওই পুলিশ আধিকারিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে বেতন-সহ জমা হয় মোট ১০ কোটি টাকা। ওই পুলিশ আধিকারিকের নাম আমির গোপাং। তিনি বলেন, ‘‘এত টাকা অ্যাকাউন্টে ঢুকেছে দেখে আমি অবাক হয়ে গিয়েছিলাম। আমার অ্যাকাউন্টে এর আগে কয়েক হাজার টাকার বেশি কখনও ছিল না। টাকা ঢোকার পর নিশ্চিত হতে আমি ব্যাঙ্কে যোগাযোগ করি। ব্যাঙ্ক থেকে আমাকে জানানো হয়, সত্যিই আমার অ্যাকাউন্টে ১০ কোটি টাকা পাঠানো হয়েছে।’’

ইতিমধ্যেই ওই পুলিশ আধিকারিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টটি বাজেয়াপ্ত করা হয়। ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, ব্যাঙ্কের তরফে তাঁর এটিএম কার্ডটিও ব্লক করা হয়েছে। এর ফলে তাঁকে অনেক সমস্যায় পড়তে হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

পুলিশের তরফে ইতিমধ্যেই পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি এই টাকা কোন অ্যাকাউন্ট থেকে পাঠানো হয়েছে, তা-ও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

পাকিস্তানের লারকানা এবং সুক্কুরেও একই রকমের ঘটনা ঘটেছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, লারকানায় তিন জন পুলিশ আধিকারিক এবং সুক্কুরে এক জন পুলিশ আধিকারিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অজানা উৎস থেকে পাঁচ কোটি টাকা করে পাঠানো হয়েছে। এই বিষয়েও তদন্ত শুরু হয়েছে বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Currency Bank Accounts Hack karachi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE