Advertisement
০৩ মে ২০২৪
Pennsylvania

প্রতিবেশীর নাক ডাকার শব্দে বিরক্ত! অভিযোগ জানাতে গিয়ে খুন হয়ে গেলেন প্রৌঢ়

ক্রিস্টোফারের নাক ডাকার শব্দে যে তাঁর ঘুম হচ্ছে না সে কথাই জানাতে গিয়েছিলেন রবার্ট। কিন্তু মুহূর্তের মধ্যেই বিষয়টি নিয়ে দু’জনের কথা কাটাকাটি শুরু হয়।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৫:২৮
Share: Save:

প্রতিবেশী এত জোরে নাক ডাকেন যে শান্তিতে রাতে ঘুমোতে পারেন না প্রৌঢ়। দিনের পর দিন একই ঘটনা ঘটতে থাকায় নিরুপায় হয়ে সমস্যার কথা প্রতিবেশীকে জানালেন প্রৌঢ়। কিন্তু নিজের সমস্যার কথা জানানোই কাল হয়ে দাঁড়াল প্রৌঢ়ের। প্রতিবেশীর সঙ্গে এ বিষয়ে কথা বলতে গিয়ে শুরু হয় কথা কাটাকাটি। রাগের বশে প্রৌঢ়কে ছুরি দিয়ে খুন করেন ওই প্রতিবেশী। বৃহস্পতিবার খুনের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। মৃতের নাম রবার্ট ওয়ালেস (৬২)। ৫৫ বছর বয়সি অভিযুক্তের নাম ক্রিস্টোফার কেসি। সোমবার স্থানীয় সময় অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬টায় আমেরিকার পেনসিলভ্যানিয়ায় ঘটে।

পুলিশ সূত্রে খবর, ক্রিস্টোফারের সঙ্গে কথা বলতে তাঁর বাড়িতে গিয়েছিলেন রবার্ট। ক্রিস্টোফারের নাক ডাকার শব্দে যে তাঁর ঘুম হচ্ছে না সে কথাই জানাতে গিয়েছিলেন রবার্ট। কিন্তু মুহূর্তের মধ্যেই বিষয়টি নিয়ে দু’জনের কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ, ক্রিস্টোফার রাগের বশে ছুরি দিয়ে বার বার কুপিয়ে খুন করেন রবার্টকে। সঙ্গে সঙ্গে অন্য এক প্রতিবেশী পুলিশকে খবর দেন। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। রক্তাক্ত অবস্থায় রবার্টকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে ছুরি এবং একটি ফোন উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার খুনের অভিযোগে ক্রিস্টোফারকে গ্রেফতারও করে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pennsylvania Snoring arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE