Advertisement
২০ এপ্রিল ২০২৪
Colombia

আকাশে উড়েই আবাসনে ধাক্কা! হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বিমান, নিহত ৮

কলম্বিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর মেডেলিন। সেখানে একটি আবাসনে ধাক্কা খেয়ে বিমান ভেঙে পড়েছে বলে খবর। দুর্ঘটনাস্থলের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

আবাসনে ধাক্কা খেয়ে বিমান ভেঙে পড়েছে।

আবাসনে ধাক্কা খেয়ে বিমান ভেঙে পড়েছে। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
বোগোতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১২:২৫
Share: Save:

কলম্বিয়ায় বিমান দুর্ঘটনায় নিহত ৮। মাঝ আকাশে ভারসাম্য রাখতে না পেরে বিমানটি একটি আবাসনে ধাক্কা খায়। বিমানে ৮ জনই ছিলেন। তাঁদের সকলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে বিমান সংস্থা।

কলম্বিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর মেডেলিন। সেখানে একটি আবাসনে ধাক্কা খেয়ে বিমান ভেঙে পড়েছে বলে খবর। দুর্ঘটনাস্থলের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, আবাসনের উপর থেকে একনাগাড়ে কালো ধোঁয়া বেরিয়ে আসছে। কয়েক মুহূর্ত আগে সেখানেই ভেঙে পড়েছে আস্ত বিমান। কালো ধোঁয়ায় ছেয়ে গিয়েছে চারপাশ। বিমানের ধ্বংসাবশেষ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গিয়েছে একাধিক ছবিতে।

মেডেলিন পুরসভার মেয়র ড্যানিয়েল কুইনটেরো বলেছেন, ‘‘শহরে একটি বিমান দুর্ঘটনা হয়েছে। সরকারের তরফে সর্বশক্তি দিয়ে উদ্ধারের কাজ চালানো হচ্ছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের সব রকম সহায়তা করা হবে।’’

জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত বিমানটি আকারে অনেক ছোট। তাতে ৮ জনই ছিলেন। তাঁদের মধ্যে ৬ জন যাত্রী এবং বাকি ২ জন বিমানকর্মী। বিমানটি মঙ্গলবার সকালে ওলায়া হেরারা বিমানবন্দর থেকে রওনা দেয়। কিন্তু পরে জানা যায়, বিমানটির ইঞ্জিনে সমস্যা দেখা দিয়েছে। যান্ত্রিক ত্রুটির কারণে একটি আবাসনে ধাক্কা খায় বিমানটি। সেখানেই ভেঙে পড়ে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একাধিক ইঞ্জিন এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী। দুর্ঘটনায় সংশ্লিষ্ট আবাসনের ক্ষতি হয়েছে। তবে সেখানে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আবাসনের উপরের তলাগুলি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Colombia Plane Crash Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE